দলের আন্তঃকলহ নিয়ে ভয়, বিএনপিকে নিয়ে নয়

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যখন আ.লীগের মুখের কথা অন্তরের হয় না। যখন দেখি আওয়ামী লীগই আওয়ামী লীগের ঘর কাটছে। আন্তঃকলহে লিপ্ত, দলের সিদ্ধান্ত মানছে না, তখন ভয় পাই। কিন্তু বিএনপিকে ভয় পাওয়ার কারণ নাই।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামী লীগের যে অর্জন আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই জনগণ জয়ী করবে। আগামী নির্বাচনে যদি আমরা নিজেরা নিজেদের ক্ষতি না করি তাহলে আওয়ামী লীগের জয় নিশ্চিত।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে কুমিল্লার বুড়িচংয়ের নিমসার জুনাব আলী কলেজ মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বুড়িচং উপজেলার নিমসার জুনাব আলী কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম এমপি প্রমূখ।

কুমিল্লা দক্ষিণ জেলার আওতাধীন ১০ উপজেলার উপজেলা কমিটির নেতৃবৃন্দ, দক্ষিণ জেলার আওতাধীন সংসদীয় আসনের দলীয় এমপিবৃন্দ, উপজেলা চেয়ারম্যান ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, তৃণমূলের প্রায় ৫ হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করে।

x

Check Also

রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহায়তা চাইলেন সুকি

নেপিদো, ১৯ সেপ্টেম্বর ২০১৭ (বাসস ডেস্ক) : মিয়ানমার নেত্রী অং সান সু কি শরণার্থী সংকট ...