গাউছিয়া কমিটি সাতকানিয়া পৌরসভা শাখা গঠিত

গত ১৫ সেপ্টেম্বর জুমাবার গাউছিয়া কমিটি সাতকানিয়া পৌরসভা পূর্ণাঙ্গ কমিটি গঠনে ৯নং ওয়ার্ড বান্দাপুকুর মসজিদে মাওলানা সৈয়দ মুস্তফা আইয়ুবের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন গাউছিয়া কমিটি সাতকানিয়া থানা শাখার সভাপতি সৈয়দ মনসুর রহমান। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এস.এম. ইলিয়াছ। বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি মোঃ শামসুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন চৌধুরী।
এতে সর্বসম্মতিক্রমে মাওলানা মোহাম্মদ মাহবুবুল হক আলকাদেরী (নুরে বাংলা) কে সভাপতি, আলহাজ্ব মোঃ ইদ্রিচ সওদাগর, মাওলানা দিদারুল হক আলকাদেরী এবং মুজিব চৌধুরীকে সহ-সভাপতি, মোঃ আবুল কাশেমকে সাধারণ সম্পাদক, মোঃ শাকিল হোসেনকে সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলামকে অর্থ সম্পাদক, মোঃ নাসির উদ্দিন দস্তগীরকে প্রচার সম্পাদক, ১১ জন উপদেষ্টা এবং ৪৪ জনকে সদস্য করে মোট ৫৫ জন বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। উল্লেখ্য আগামী ০১ মাসের মধ্যে প্রত্যেক ওয়ার্ড কমিটি গঠন করার সর্বসম্মত হয়।

x

Check Also

দোভাষী বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে মোঃ ইলিয়াছ কাঞ্চন চৌধুরীর জয়লাভ

  চিটাগংডেইলী নিজস্ব সংবাদ দাতা- রাঙ্গুনিয়ার ব্যবসায়িক প্রানকেন্দ্র চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি ...