খালেদা জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন : কামরুল ইসলাম

 

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৭ (বাসস) : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিদেশের মাটিতে বসে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বিতর্কিত করতে এবং এ দেশের গণতন্ত্রকে ধ্বংস করার ষড়যন্ত্র করছেন।
আজ রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।
আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী লে.কমান্ডার (অব.) মোয়াজ্জেম হোসেনের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
কামরুল ইসলাম বলেন, ‘সারাবিশ্ব যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ডাকে সাড়া দিয়ে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছে এবং তাদেরকে যেন তাদের দেশে ফিরিয়ে দেওয়া যায় সে বিষয়ের আলোচনা করছেন। এর সমাধানের পথ বের করছেন ঐক্যবদ্ধ ভাবে। আর সেই সময়ে খালেদা জিয়া বিদেশে বসে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছেন।’
রোহিঙ্গা ইস্যুতে বিএনপির ভূমিকা প্রশ্নবিদ্ধ উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। রোহিঙ্গা ইস্যুতে সব দূতাবাসে চিঠি দিচ্ছেন, সেই চিঠিতে কী লেখা আছে তার ভাষা আমাদের জানা নেই।
জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি আজিজুল হক ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

x

Check Also

সিইউজে সভাপতিকে হত্যা চেষ্টায়: প্রতিবাদ ও বিক্ষুভ সমাবেশ মানববন্ধন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি ও পেশাজীবী নেতা রিয়াজ হায়দার চৌধুরীকে হত্যার প্রচেষ্টার ঘটনায় গ্রেফতার ...