হৃদয়ের পথেই সুজানা, করতে চলেছেন তৃতীয় বিয়ে

হঠাৎ দেখায় মডেল ও অভিনেত্রী সুজানার প্রেমে পড়ে গিয়েছিলেন সংগীতশিল্পী হৃদয় খান। এরপর বিয়েও করেছিলেন তারা। সেটা ছিলো দুজনেরই দ্বিতীয় বিয়ে। কিন্তু তাদের সংসার টেকেনি এক বছরও। ছাড়াছাড়ি হওয়ার পর চুপচাপই ছিলেন হৃদয়-সুজানা। কিন্তু সম্প্রতি তৃতীয় বিয়ে করে খবরে এলেন হৃদয়। আর এবার শোনা যাচ্ছে প্রাক্তন স্বামী হৃদয় খানের দেখানো পথেই তিনিও ফের বিয়ে করতে যাচ্ছেন!

মডেল ও অভিনেত্রী সুজানাকে ভালোবাসেই বিয়ে করেছিলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। কিন্তু সেই বিয়ের বয়স এক বছর না হতেই ভেঙে যায় সংসার। আর সুজানার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর এবার স্কুলের বান্ধবীকে বিয়ে করলেন হৃদয় খান। প্রাক্তন স্বামীর বিয়ের খবরকে ইতিবাচকভাবেই দেখছেন সুজানা। সম্প্রতি হৃদয়কে শুভকামনাও জানিয়েছেন তিনি। আর এও বলেছেন, এবারের সংসারটা যেনো টেকে!

এখন শোনা যাচ্ছে সুজানাও শিগগির বিয়ে করতে চলেছেন। বর্তমানে বোনের সঙ্গে ইতালিতে আছেন তিনি। হৃদয়ের বিয়ে প্রসঙ্গে তিনি এবার জানালেন নিজের বিয়ের কথা। তবে এবার আর নিজের পছন্দে নয়, পরিবারের পছন্দেই বিয়ে করতে চলেছেন তিনি।

কেনো না ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম নিজের পছন্দে বিয়ে করেছিলেন সুজানা, এরপর সংগীতশিল্পী হৃদয় খানকে বিয়ে করেন। কোনো সংসারই টেকেনি তার। আর এই কারণেই এবার নিজের বিয়ের সিদ্ধান্ত পরিবারকে দিয়েছেন। সম্ভাব্য পাত্র প্রবাসী। যাকে বিয়ে করে সারাজীবন বিদেশে থাকারেই আপাতত নাকি তার পরিকল্পনা।

x

Check Also

‘অনেক মেয়েরাই চান্স পেতে শরীর অফার করে’

MeToo প্রতিবাদের মাধ্যমে হার্ভে ওয়েনস্টেইন সহ বেশ কিছু পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠে এসেছে। ...