মিতু গোল্ড ফ্যাশন জুয়েলার্স এ চুরির প্রতিবাদে বাংলাদেশ জুয়েলার্স সমিতি চট্টগ্রাম শাখার সাংবাদিক সম্মেলন

বাংলাদেশ জুয়েলার্স সমিতি চট্টগ্রাম শাখার সম্মানিত সদস্য স্বরবিন্দ ধর, প্রযতেœ- মিতু গোল্ড ফ্যাশন জুয়েলার্স, গত ১০ সেপ্টেম্বর, ২০১৭ইং তারিখে দুধর্ষ চুরি সংগঠিত হয়। দোকানে প্রায় রক্ষিত সব স্বর্ণালংকার ও টাকা পয়সা নিয়ে যায়। পরবর্তীতে বাজুস চট্টগ্রাম শাখার নেতৃত্বে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, বাজুস চট্টগ্রাম শাখার সভাপতি বাবু মিলন কান্তি ধর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত বরণ ধর, সহ-সভাপতি বাবু প্রণব সাহ, বাবু শিদুল কান্তি ধর, বাবু প্রকাশ ধর, বাবু স্বপন ধর, ত্রিদীপ ধর, হাজী নুরুল হক, বাবু তমাল ধর, বাবু মিঠু ধর, বাবু প্রদীপ দেব ও বাসু ধর সহ বাজুস চট্টগ্রাম শাখার সম্মানিত নেতৃবৃন্দ ও ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাজুস চট্টগ্রাম শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত বরণ ধর।
বাজুস চট্টগ্রাম শাখার সভাপতি মৃনাল কান্তি ধর তার বক্তব্যে বলেন, চট্টগ্রাম জুয়েলার্স ব্যবসায়ীদের উপর বিভিন্নভাবে বিভিন্ন সময়ে আঘাত আসে। কিন্তু তার কোন প্রতিকার হয় না। ফলে জুয়েলার্স ব্যবসায়ী সমাজ আজ অসহায়। যার জলন্ত উদাহরণ মিতু গোল্ড ফ্যাশনের মালিক বাবু স্বরবিন্দ ধর। যার ফলশ্র“তিতে তিনি আজ নিঃস্ব ও অসহায়।
বাজুস চট্টগ্রাম শাখার সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের নেতৃত্বে চট্টগ্রাম ইপিজেড থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৪৪৯৫ (৬) তারিখ ঃ ১০-০৯-২০১৭ইং।
উক্ত সংবাদ সম্মেলন থেকে অবিলম্বে মিতু গোল্ড ফ্যাশনের চুরিকৃত স্বর্ণাংকার উদ্ধার করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানানো হয়। অন্যথায় চট্টগ্রামের বৃহত্তর ব্যবসায়ী সমাজকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

x

Check Also

মিরসরাইয়ের করেরহাটে বসতঘরে হামলা ও ভাংচুর, হত্যার হুমকি

  অাসিফুল ইসলাম, মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম মিরসরাই উপজেলায় একটি বসতঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা। ...