বান্দরবানে ভবন ভাঙ্গার কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে শ্রমিক নিহত: আহত ১

॥বান্দরবান প্রতিনিধি॥
বান্দরবান জেলা শহরের কেএসপ্রু মাকের্টের পাশে প্রু আবাসিক হোটেল ভবন ভাঙ্গার কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো: বশর নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো একজন ।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার বিকাল তিনটার দিকে জেলা শহরের কেএসপ্রু মার্কেটের পাশে প্রু আবাসিক হোটেলের চতুর্থ তলায় পিলার ভাঙার কাজ করছিল বশরসহ আরো কয়েকজন। কাজ করার সময় ভাঙা পিলারটির একটি রড অসাবধান বশত পাশে থাকা বিদ্যুৎ এর সঞ্চালন লাইনের ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ এর তারের উপর এসে পরে। এ সময় বিদ্যুস্পষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় বশর। ঘটনায় আহত অপর শ্রমিককে দমকলকর্মীরা উদ্ধার করে সদর বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করায়।
জানা গেছে, মো: বশর কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং এর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মো : কাশেমের ছেলে । তারা ১০ বছর আগে মিয়ানমার থেকে অবৈধ অনুপ্রবেশ করে কুতুপালং এর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বসবাস করে। তবে সে ক্যাম্প থেকে কিছুদিন পূর্বে বান্দরবানে এসে জেলা শহরের লাঙ্গিপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো ।
বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

x

Check Also

১২ দিনব্যাপী ১৫ অক্টোবর থেকে চিটাগাং লাইফ স্টাইল এক্সপোজিশান-২০১৭

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৫ অক্টোবর থেকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে ...