প্রস্তুত ওমান, সন্ধ্যায় ঢাকাই তারাদের ঝলক

বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের বুকে তুলে ধরতে প্রথমবারের মতো সেখানে আয়োজন করা হয়েছে ‘ঢালিউড ব্লাস্ট’ নামে একটি সংস্কৃতি ও বিনোদনমূলক অনুষ্ঠান। আর এখানেই বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ঢাকাই তারাদের ঝলকানিতে আলো ছড়াবে ওমানের মাসকট শহর! যেখানে থাকছেন সিনেমা, সংগীত ও ছোট পর্দার অসংখ্য ছোট বড় তারা!

ওমানে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের জন্য প্রথমবার আয়োজন করা হচ্ছে ‘ঢালিউড ব্লাস্ট’। দেশটির রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে মধ্যপ্রাচ্যে ঢালিউড ইতিহাসের সবচেয়ে বড় এই আসরটি। অনুষ্ঠানটি এশিয়ান টেলিভিশনে প্রচার হবে বলে নিশ্চিত করেছেন আয়োজক কর্তৃপক্ষ।

বাংলাদেশি তারকাদের নিয়ে এই প্রথমবারের মতো মাস্কটে অনুষ্ঠান করতে যাচ্ছি। এতদিন ভারতীয়রা করেছে। এবার আমরাও দেখিয়ে দিতে চাই শিল্প-সংস্কৃতিতে অনেকদূর এগিয়ে গেছে বাংলাদেশ।-‘ঢালিউড ব্লাস্ট’ নিয়ে আশাবাদ ব্যক্ত করে কথা বলছিলেন অনুষ্ঠানের ওমানের আয়োজক তৌফিকুজ্জামান পলাশ।

ওমানে ‘ঢালিউড ব্লাস্ট’ অনুষ্ঠানটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা অনন্য মামুন। অনুষ্ঠানে যোগ দিতে শাকিবকে নিয়ে বুধবারেই তিনি মাস্কটে পৌঁছেছেন। এছাড়া গত মঙ্গলবারই ‘ঢালিউড ব্লাস্ট’-এর জন্য ওমানে যান গানের যুবরাজ আসিফ আকবর, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, বিপাশা কবির, আইরিন, ডন, চিত্রনায়ক নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, বাউল সম্রাট কুদ্দুস বয়াতি, পড়শি, আয়শা, মৌসুমীসহ অনেকেই। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন বাংলাদেশের তানভীর তারেক ও কলকাতার পায়েল মুখার্জি।

x

Check Also

ওয়ানডে লিগ শুরু করবে আইসিসি

ভারত-অস্ট্রেলিয়া চলতি সিরিজই সম্ভবত শেষ পাঁচ ওয়ানডে সিরিজ৷ এমনই ইঙ্গিত দিলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ একজিকিউটিভ ...