কচ্ছপিয়ার দোছড়ির বাঁকখালীর ভাঙনের মেরামতের কাজ উদ্বোধনে রিয়াজ উল আলম জনগণের সমস্যা নিরসনে সরকার আন্তরিক

খালেদ হোসেন টাপু, রামু
কক্সবাজারের রামু উপজেলা পরিষদের অর্থায়নে কচ্ছপিয়ার নাইক্ষ্যংছড়ি-দোছড়ি সড়কের কচ্ছপিয়ার নারিকেল বাগান এলাকায় বাঁকখালীর ভাঙনের মেরামতের কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম উক্ত কাজ উদ্বোধন করেন।
তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। তাই যোগাযোগ ব্যবস্থা সুগম করতে সীমান্তবর্তী জনগোষ্ঠীসহ বৃহত্তর এই অঞ্চলের দুর্ভোগ নিরসনে ভাঙন মেরামতে দ্রুত কাজ করে যাচ্ছি। মানুষের দুর্ভোগ লাঘবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুগত নেতাকর্মীরা জনগণের পাশে রয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, আগামী কয়েক মাসের মধ্যে দোছড়ি বাঁকখালীর ভাঙন মেরামত করে জনগণের সমস্যা নিরসন করা হবে।
এসময় ভাইস চেয়ারম্যান আলী হোছেন কোম্পানী, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহজাহান আলি, উপজেলা সহকারি প্রকৌশলী এলজিইডি আবুজ উদ্দিন, কচ্ছপিয়া চেয়ারম্যান আবু ইসমাইল মো. নোমান প্রমুখ। উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বাঁকখালীর ভাঙনের মেরামত কাজ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে দোছড়ি স্টেশনে পৌঁছলে স্থানীয় শত শত জনতা তাকে স্বাগত জানান।

x

Check Also

সীতাকুন্ড জঙ্গল সলিমপুর এলাকাটি ধর্ষক এলাকা হিসাবে চিহ্নিত..!

বিশেষ প্রতিনিধিঃ১৯সেপ্টেম্বর চট্টগ্রাম সীতাকুন্ড ছিন্নমূল এলাকার রাশেদা (৩৫), স্বামীঃ বাচ্চু বিগত ০২ বৎসর পূর্বে মারা ...