৫ অক্টোবর ৩য় জাতীয় যুব হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ শুরু হচ্ছে একটি সাংগঠনিক কমিটি ও ৯ সদস্যের উপ-কমিটি গঠন

ক্রীড়া সংবাদ দাতা:১৫সেপ্টেম্বর
বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আগামী ৫ অক্টোবর’চট্টগ্রাম এম.এ.আজিজ ষ্টেডিয়ামে বাছাইকৃত ১৬টি জেলাকে নিয়ে ৩য় জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল চ্যাম্পিয়ানশীপ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ উপলক্ষ্যে ১৩ সেপ্টেম্বর হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশর এর সভাপতিত্বে ও সম্পাদক আছলাম মোরশেদ এর সঞ্চালনায় সিজেকেএস হ্যান্ডবল কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়নশীপ পুরুষ হ্যান্ডবল সুষ্ঠু, সুন্দর ও সফলায়োজনের লক্ষ্যে ঠনের নিমিত্তে ৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিজেকেএস সহ-সভাপতি এড. শাহিন আফতাবুর রেজা চৌধুরী, হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য ও হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি আ.ন.ম. ওয়াহিদ দুলাল, হ্যান্ডবল কমিটির ভাইস চেয়ারম্যান এ বি এম খালেদুজ্জামান দাদুল, যুগ্ম সম্পাদক কল্লোল দাশ, সদস্য আবদুর রশীদ লোকমান, সাইফুল্লাহ্ চৌধুরী, লুৎফুল করিম সোহেল, হায়দার আলী, জাহিদুল আমিন তারেক, মাসুদুল ইসলাম এবং বিশেষ আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন সিেেজকএস নির্বাহী সদস্য আবুল হাশেম প্রমূখ ।

x

Check Also

চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত,ইপিবি মহা-পরিচালক

প্রধান প্রতিবেদক:চিটাগংডেইলি ডটকম, চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত। সহযোগিতা পেলে তারা রপ্তানিখাতে অবদান রাখতে ...