চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের স্মরণসভায় বক্তারা ইউসুফ চৌধুরী চট্টগ্রামের উন্নয়নের জন্য আমৃত্য কাজ করে গেছেন

চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে দৈনিক পূর্বকোণ এর প্রতিষ্ঠাতা, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টলদরদী মরহুম মোঃ ইউসুফ চৌধুরী ১০ম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভায় বক্তারা বলেছেন চট্টগ্রামের মৌলিকধারা উন্নয়ন সংগ্রামে ইউসুফ চৌধুরীর অবদান অপরিসীম উল্লেখ করে বক্তারা আরো বলেন মানবতাবাদী মানুষ হিসেবে তিনি সারা জীবন চট্টগ্রাম উন্নয়নের জন্য নিরলস কাজ করে গেছেন। বক্তারা দুঃখ প্রকাশ করে বলেন ইউসুফ চৌধুরী মূল্যায়ন হয়নি তাঁকে রাষ্ট্রীয়ভাবে সম্মানিত করার আহবান জানান।
চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের সভাপতি লায়ন এ কে জাহেদ চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ দিদার আশরাফীর সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামল। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান, দৈনিক ইনফো বাংলার যুগ্ম সম্পাদক সজল চৌধুরী, বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি হাজী শাহাবউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সরওয়ার হোসাইন, বীর মুক্তিযোদ্ধা এস এম নুরুল আমিন, বীর মুক্তিযোদ্ধা এস এম আবু তাহের। বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি আলি আহমেদ শাহিন, ফাতেমা আক্তার, অধ্যক্ষ নজরুল ইসলাম খান, প্রণবরাজ বড়–য়া, পারভিন আক্তার চৌধুরী, জাকির হোসেন, রোজী চৌধুরী, সেলিম উদ্দিন ডিবলু, মোহাম্মদ এজাহারুল হক, কাজী মোহাম্মদ আইয়ূব, সমীরণ পাল, শাহাদাৎ হোসেন স্বপন, মাহাবুবুল রহমান, মোহাম্মদ তিতাস, তানিয়া সুলতানা কলি, মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রমুখ।
পরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন রোগমুক্তি কামনা করে মুনাজাত করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাহাবুবুল রহমান।

x

Check Also

দক্ষিণ জেলার সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিনের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

দক্ষিণ জেলা প্রতিনিধিঃ২২নভেম্বর নাছির স্মৃতি সংসদ :নাছির স্মৃতি সংসদের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও ...