সানি লিওনকে একবার ছুঁয়ে দেখার ভিড়

গাড়ির ভিতরে রয়েছেন লাখো ভক্তের স্বপ্নের রানি ‘লায়লা’। গাড়ির বাইরে কাতারে কাতারে মানুষের জটলা। তাকে দেখতে ও সামান্য স্পর্শ করার ইচ্ছা বুকে নিয়ে এই জনতা ভিড় জমিয়েছেন।

ভিড় তো বলিউড অভিনেতা-অভিনেত্রীদের কিংবা ক্রিকেটারদের নিত্যসঙ্গী। পথে-ঘাটে মবড হওয়া তাদের কাছে নতুন কিছু নয়। কিন্তু তািই বলে এমন ভিড়! যেন সমুদ্রের ঢেউয়ের মত দিগন্ত পর্যন্ত প্রসারিত।

আর হবেই না বা কেন! এক সানিকে ইউটেউবে যতবার খোঁ করেন আবাল-বৃদ্ধ সবাই; আর তখন তো চোখের সামনে। নাগালের দূরত্বে।

ভড়কে না গিয়ে মজা নিলেন সানি। অবশ্য নিজের জন্য এত মানুষের ফিদা হওয়ার বিষয়টা উপভোগই তো করার কথা। রীতিমত টুইটারে সেই ছবি পোস্ট করে সানি লেখেন, কোচিতে মানুষের ভালবাসার সমুদ্রে আমার গাড়ি। কথাটা যে মোটেই বাড়িয়ে বলা নয়, তা ছবিটা থেকেই পরিষ্কার।

অন্ধকার জগত ছেড়ে আসা সানি লিওন যে বলিউডে ক্রমশ নিজের অবস্থান পাকা করে নিচ্ছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। দিনে দিনে তার জনপ্রিয়তা বেড়েই চলেছে।

শাহরুখ খানের ‘রইস’ ছবিতে শেষবার পর্দায় মুখ দেখিয়েছেন। সেখানে ‘লায়লা ম্যায় লায়লা’ গানের রিমেকে পর্দায় যেন আগুন ধরিয়ে দেন তিনি।

সঞ্জয় দত্তের আগামী ছবি ‘ভূমি’-তে শিগগিরই তাকে দেখা যাবে। সেটাও আইটেম সঙ। তাতে কী! চলচ্চিত্রের প্রত্যেক অংশই তো গুরুত্বপূর্ণ। আপনি মানে আর নাই-বা মানেন। সানি অন্তত তা বিশ্বাস করেন। তার ওইটুকুর জন্যই ভক্তদের প্রতীক্ষা শুরু হয়ে গেছে এরই মধ্যে।

বলিউডে তিনি আইটেম সঙই বেশি করছেন। তাতে কী! ভক্তরা তাকে ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার কোটি ছাড়িয়েছে! বিজ্ঞাপনের জগতেও তার ব্র্যান্ড ভ্যালুও দিনে দিনে বেড়েই চলেছে।

কোচিতে এক অনুষ্ঠানের উদ্বোধন করতে আসা সানির জনসমুদ্রে ভেসে যাওয়ার এই ছবি থেকে সেই ক্রমবর্ধমান জনপ্রিয়তার আঁচ মিলল। নিঃসন্দেহে এই ছবি বহু তারকারই ঈর্ষার কারণ হতে চলেছে।

সূত্র : ইন্ডিয়া টুডে

x

Check Also

শিরোপা জয়ের কাছাকাছি বাংলাদেশ…!

ক্রীড়া ডেক্স:২০সেপ্টেম্বর প্রথম ম্যাচে শক্তিশালী ভারতকে হারিয়ে চমকে দিয়েছিল বাংলাদেশ। প্রথমে তিন গোলে পিছিয়ে থেকেও ...