বার্সার ১২৫ মিলিয়ন ইউরোর প্রস্তাবও প্রত্যাখ্যান করল লিভারপুল

বার্সেলোনার পক্ষ থেকে বলা হচ্ছিল ব্রাজিলিয়ান প্লেমেকারের ফিলিপে কুতিনহোর সঙ্গে তাদের চুক্তি সময়ের ব্যপার। তবে সেটা ভুল প্রমান করল লিভারপুল। বার্সেলোনার তৃতীয় দফা ১২৫ মিলিয়ন ইউরোর প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে তারা।

নেইমারের শূন্যস্থান পূরণের জন্য কুতিনহোকে চাইছে বার্সেলোনা। কুতিনহোর পাশাপাশি বরুসিয়া ডর্টমুন্ডের উসমান ডেম্বেলেকেও দলে টানতে চাইছে কাতালান ক্লাবটি। তবে গত সপ্তাহে কুতিনহোর জন্য বার্সার দ্বিতীয় দফা ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব প্রত্যাখ্যান করে দেয় লিভারপুল। এর পরই অবশ্য ২৫ বছর বয়সি ব্রাজিলিয়ান প্লেকেমার ক্লাব ছাড়ার অনুমতি চেয়ে লিভারপুলের কাছে আবেদন করেন।

কুতিনহো পিঠের চোটের কারণে নতুন মৌসুমে লিভারপুলের প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পারেননি। শনিবার প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষেও খেলতে পারবেন না। ম্যাচের আগের দিন শুক্রবার লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ ট্রান্সফার নিয়ে আবার তার আগের কথাটাই জানিয়ে দিয়েছেন, কুতিনহো বিক্রির জন্য নয়।

যদিও বৃহস্পতিবার বার্সেলোনার মহাব্যবস্থাপক পেপ সেগুরা স্প্যানিশ টেলিভিশন চ্যানেল ‘টিভি-৩’কে বলেছিলেন, কুতিনহোর চুক্তির ‘খুব কাছে’ চলে এসেছেন তারা। তবে শুক্রবার লিভারপুল বস ক্লপ বলেছেন, ‘এই মানুষগুলো কেন এসব বলে আমি জানি না। এমনকি আমি তাদের চিনিও না- বিশেষ করে এই (সেগুরা) ব্যক্তিকে। তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।’

গত জানুয়ারিতে লিভারপুলের সঙ্গে ৫ বছরের নতুন চুক্তি করেন কুতিনহো। তবে সেই চুক্তিতে কোনো রিলিজ ক্লজ রাখা হয়নি।

x

Check Also

সমকামিতা ইস্যুতে বলি তারকাদের তোপের মুখে রবিশঙ্কর

‘সমকামিতা এক ধরনের প্রবণতা। এটা চিরস্থায়ী নয়।’ এমন কথায় তোপের মুখে পড়লেন শ্রী শ্রী রবিশঙ্কর। ...