কলসী দিঘী রোডে জাল সার্টিফিকেট জন্ম নিবন্ধন সনদসহ আটক-১ ডিবি পুলিশ শনিবার বিকেলে কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে.....

ভ্রাম্যমান সংবাদ দাতাঃ১৩আগষ্ট
নগরীর বন্দর থানাধীন (ইপিজেড)কলসীদিঘী রোড, ওমরশাহপাড়া ফাইভ স্টার স্টুডিও নামক দোকান থেকে ডিবি পুলিশের বিশেষ অভিযানে জাল সার্টিফিকেট, জন্ম সনদ, চারিত্রিক সনদ, স্ক্যানার মেশিনসহ কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার এবং ১ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। আটক মোঃ ইমরান হাওলাদার(২৮), পিতা-মামুন হাওলাদার, সাং-ছোট হারজা, মামুন হাওলাদারের নতুন বাড়ি, থানা-মঠবাড়ীয়া, জেলা-পিরোজপুর বলে থানা সূত্রে জানা গেছে।
সিএমপির জনসংযোগ সূত্রে আরো জানা গেছে যে,গত ১২ আগসট বিকাল সাড়ে নগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে এসআই-মাকসুদ আহাম¥দ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে আসামী মোঃ ইমরান হাওলাদার’কে গ্রেফতার করতঃ তাহাকে জিজ্ঞাসাবাদে এবং তাহার বাহির করিয়া দেওয়া মতে লিখিত ও অলিখিত জাল সার্টিফিকেট-০৯টি, জাল চারিত্রিক সনদ-০৬টি, জাল পরিচয়পত্র-০১টি, জাল প্রশংসা পত্র-০১টি, জাতীয়তা সনদ-০১টি, জাল জন্ম সনদ-০৫টি, কম্পিটারে সিপিইউ-০১টি, স্ক্যানার-০১টি, কালার প্রিন্টার-০১টি, এলইডি মনিটর-০১টি ও কী-বোর্ড-০১টি উদ্ধার করে।

ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত জালিয়াতির মাধ্যমে সরকারী/বেসরকারী প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট প্রস্তুত মোটা অংকের টাকা দিয়ে গামের্ন্টস কর্মী /নারীশ্রমিক এবং বাইরের জেলা থেকে আগত লোকদের নিকট বিক্রির কথা স্বীকার করে। তার বিরুদ্ধে বন্দর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে বন্দও থানা সূত্রে ১৩আগষ্ট দুপুরে জানান।

x

Check Also

বিজয় নগর বাসী কে বরাদ্ধকৃত ভূমির রেজিং প্রদানের দাবিতে গণসমাবেশ

নিজস্ব প্রতিবেদক:১৫ডিসেম্বর শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর সম্প্রসারণ প্রকল্পের আওতায় বিজন নগর পূর্নবাসন প্রকল্পে ভুমি ...