পতেঙ্গার স্টীল মিল থেকে শিশু কন্যা সন্তানসহ নিখোঁজ গৃহবধূ লাইজু (৩০)… ২লাখ টাকা, স্বর্নালংকার -প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আত্ম গোপন থাততে পারেন,দাবী স্বামীর

৫দিন ধরে কোন হদিস নেই গৃহবধূর…………………?

নগরীর পতেঙ্গা থানাধীন স্টীল মিল বাজারস্থ নতুন পোস্ট অফিস গলির খোরশেদ জমিদারের ভাড়াঘর (৩নং রোম )হতে গত ৭আগস্ট আনুমানিক সন্ধ্যায় ৭টায় এক কন্যা সন্তান (বর্ষা সাড়ে ৩ বছরের )সহ লাইজু (৩০) নামে গৃহবধূ কোথায় নিখোঁজ হয়েছে বলে পতেঙ্গা থানা সূত্রে ১২আগষ্ট শনিবার সকালে অভিযোগ নং-১৩২৬/১৭স্বামী সামসু উদ্দিন জানান।

তিনি আরো জানান, নিখোঁজের দিন নেভী কলোনী তে কনার্সক্ট্রাকশন কাজ করার সময় রাত্র ৮টার দিকে স্ত্রীর বড়বোন ফোনে জিজ্ঞেস করেন লাইজু’র সাথে কি হয়েছে? উত্তরে জানান,লাইজু বাস্য়া আছে।কি হয়েছে আমি এখনো জানি না। সেই রাতে বাসা এসে দেখেন বড় ছেলে শামীম(১০) একা কাদঁছে।ছেলের মুখে শুনেন মা লাইজু নানার অসুস্থ্য কথা বলে বাসা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বেরিয়ে যেতে থাকলে মায়ের কাপড় ধরে থাকলে মা লাইজু দ্রুত চলে যান ।

অনেক খোঁজাখুজি করে কোথায়ও মা ও মেয়ের সন্ধ্যান না পেয়ে ১২আগষ্ট শনিবার সকালে ১৩২৬/১৭ নং মূলে নিকটস্থ পতেঙ্গা মডেল থানায় অভিযোগ করেছেন বলে জানান কর্তব্যরত ডিউটি অফিসার । অভিযোগটি এস.আই জয়নাল তদন্ত করবেন বলে জানান।থানার অভিযোগ সূত্রে জানা গেছে-লাইজু’র’ স্বামী সামসু উদ্দিনের কনার্সক্ট্রাকশন সাইডের ২লাখ টাকা,ব্যবহার কৃত স্বর্নালংকার সহ দামী মালমাল এবেং আরো অনেক প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আত্ম গোপন থাততে পারেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।লাইজুর গ্রামের বাড়ী ভোলা জেলার ৩নং ইউপি -পূর্ব ইলিশা গ্রামের জনৈক আবু মিয়ার কন্যা বলে নিকটস্থ এক আত্মীয়র মাধ্যমে জানা গেছে ।

এই নিখোঁজ গৃহবধূ লাইজু’র কেউ খোঁজ পেলে নিকটস্থ থানায় অথবা পতেঙ্গা থানা(সিএমপি-চট্রগ্রাম ) কে তথ্য দিয়ে সহায়তা করার জন্য স্বামী সামসু উদ্দিন বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। (প্রেস বার্তা:১২আগষ্ট)

x

Check Also

মালয়েশিয়ায় ভূমিধসে নিহত ৩, বাংলাদেশিসহ নিখোঁজ ১১

  মালয়েশিয়ার পেনাংয়ে ভূমিধসে এ পর্যন্ত তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাংলাদেশ, ...