কক্সবাজারের পুলিশের মনোগ্রাম ব্যবহার করে মাদক বিক্রিকালে ৩ জন কে আটক আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত ফেন্সিডিল ক্রয় বিক্রয় করে চক্রটি

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ১২আগষ্ট
কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড এলাকার পাকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে ১ টি ঈজঠ জীপ গাড়ীর মাধ্যমে মাদক ব্যবসায়ীরা পুলিশের মনোগ্রাম ব্যবহার করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাাহনীকে ফাঁকি দিয়ে অবৈধ মাদক বহনসহ বিভিন্ন কাজ করার সময় র‌্যাব-৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিন জন আটক করে ।

উক্ত সংবাদের ভিত্তিতে ১১ আগস্ট বিকেল সাড়ে ৪টায় মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাবের অভিযান দল গাড়ি তল্লাশী করে ঢাকা হতে কক্সবাজারগামী ০১টি ঈজঠ জীপের গতিবিধি সন্দেহ হলে জীপটিকে সংকেত দিলে চালক তৎক্ষনাৎ গাড়িটি থামিয়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ধৃত আসামী ১। মোঃ সাকির হোসেন @ সোহেল (৩১), পিতা- মোঃ মোশারফ হোসেন, গ্রাম- আলীপুর খাঁ পাড়া, থানা- সদর, জেলা- ফরিদপুর, ২। হরেকৃষ্ণ ভক্ত (২৬), পিতা- বিশ্বনাথ ভক্ত, গ্রাম-জোয়ান মোল্লা পাড়া, থানা-গোয়ালন্দ, জেলা-রাজবাড়ী, ৩। মোঃ জুয়েল রানা (৩১), পিতা-মোঃ আলাউদ্দিন, গ্রাম- আড়ৎ কে আটক করে।

আটককৃত ব্যক্তিদেরকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, উক্ত গাড়ীতে পুলিশের মনোগ্রাম ব্যবহার করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত ফেন্সিডিল ক্রয় বিক্রয় করে আসছে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে জীপটি (ঢাকা-মেট্রো-ব-১১-৪৩০৯) এবং আসামীদের দেহ তল্লাশি করে ০২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ১০ লক্ষ টাকা, ০৬ টি পুলিশ স্টিকার এবং ০৪ টি পুলিশ মনোগ্রাম উদ্ধারসহ ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে দন্ডবিধি ১৭১/৩৪ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৩(ক) ধারা মোতাবেক কক্সবাজার সদর থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে বলে সদর থানা সূত্রে জানান।

x

Check Also

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ শ্রদ্ধা নিবেদনে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ডেক্স রিপোট:১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিটাগং অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এবং অনলাইন পত্রিকা ক্রাইম ...