সীতাকুন্ড এলাকায় অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল,১টি মাইক্রোবাসসহ ৩ জন কে আটক ফেন্সিডিলের এবং মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ৩৫ লক্ষ টাকা ।

সীতাকুন্ড প্রতিনিধিঃ

র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী একটি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে ১০ আগস্ট স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাব ৭তিনজন কে আটক করেন। র‌্যাবের তৎক্ষনাৎ গাড়িটি থামিয়ে গাড়ি থেকে বের হয়ে চালকসহ ০৩ জন ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মেসার্স জহা থাই এ্যালমিনিয়াম এ্যান্ড ষ্টীল ফার্ণিচার এর সামনে আসামী ১। মোঃ আনোয়ার হোসেন (৩৫), পিতা-মোঃ আবুল বাশার, গ্রাম-পূর্ব হিগুলী, পো-বারেরহাট, থানা-জোরারগঞ্জ, জেলা-ফেনী, ২। মোঃ আরিফ হোসেন @ রাকিব (২২), পিতা-মোঃ রেজাউল করিম, গ্রাম-আনন্দপুর, থানা-ফুলগাজী, জেলা-ফেনী, ৩। মোঃ কামাল হোসেন (৩০), পিতা-মৃত হেঞ্জু মিয়া, গ্রাম-সামনেরখিল গেয়ামারা, থানা-জোরারগঞ্জ, জেলা-ফেনী’দেরকে আটক করে।

আটককৃত ব্যক্তিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, মাইক্রোবাসে বিপুল পরিমান ফেন্সিডিল রয়েছে এবং তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ফেন্সিডিল ফেনী হতে চট্টগ্রামে নিয়ে এসে মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে মাইক্রোবাসটি তল্লাশী করে (ঢাকা-মেট্রো-চ-১১-৭০৯৯) মাইক্রোবাসের পিছনের সিটের নীচে বস্তার ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা এবং মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
রিত—-রিত—-

x

Check Also

রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহায়তা চাইলেন সুকি

নেপিদো, ১৯ সেপ্টেম্বর ২০১৭ (বাসস ডেস্ক) : মিয়ানমার নেত্রী অং সান সু কি শরণার্থী সংকট ...