উন্নয়ন-অগ্রগতিতে শেখ হাসিনা বিশ্বের মডেল সংবর্ধনায় সিডিএ চেয়ারম্যান ছালাম

প্রতনিধিঃি

চট্টগ্রামের দীর্ঘদিনের জলাবদ্ধতা সমস্যা নিরসনে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক প্রস্তাবিত ৫৬১৭ কোটি টাকার ‘পুন:খাল খনন, সংস্কার, সম্প্রসারণ ও উন্নয়ন প্রকল্প প্রধানমন্ত্রী কর্তৃক একনেকে অনুমোদন লাভের পর সিডিএ’র চেয়ারম্যান আবদুচ ছালাম গতকাল চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নিজ কার্যালয়ে আসলে স্থানীয় রাজনৈতিক, ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানান শ্রেণী-পেশার মানুষ তাঁকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় তিনি বলেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির জন্য বিশ্বের মডেল। চট্টগ্রামকে তিনি দেশের উন্নয়নের চাবিকাঠি মনে করেন এবং চট্টগ্রামের উন্নয়নে তিনি অত্যন্ত উদার। তিনি একজন কাজের মানুষ খুঁজছিলেন, যাকে দিয়ে তাঁর নিজ কাঁধে নেয়া চট্টগ্রামের উন্নয়ন কাজ পরিচালনা করতে পারেন।
ইতিপূর্বে অনেকগুলো প্রকল্প যথাসময়ে ও যথাযথভাবে বাস্তবায়ন হওয়ায় আমি তাঁর আস্থার মর্যাদা রাখতে সক্ষম হয়েছি। বুধবার অনুমোদিত ৫৬১৭ কোটি টাকার প্রকল্প ছাড়াও আরো প্রায় ১৪০০০ কোটি টাকার প্রকল্পের কাজ চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষে তত্ত্বাবধানে চলমান রয়েছে। এসব প্রকল্প সম্পন্ন হলে চট্টগ্রাম এগিয়ে যাবে পঞ্চাশ বছর। নগরী হবে যানজট ও জলাবদ্ধতা মুক্ত স্বপ্নের মহানগর।
সিডিএ বোর্ড সদস্যবৃন্দ, সিডিএ উর্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দসহ সিডিএ কর্মচারী লীগের বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

x

Check Also

নগরীতে দু’দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ সহ নিহত ৮ জন…!

হোসেন বাবলাঃ২০ আগস্ট/চট্টগ্রাম ঃ স্পট(বায়োজিদ ):চট্রগ্রাম মহানগরীতে ২০আগস্ট রোববার পৃথক দুটি দুর্ঘটনা ২জন নিহত এবং ...