বাংলাদেশের প্রথম কিউএলইডি গেমিং মনিটর নিয়ে এলো স্যামসাং


[ঢাকা, ১৮ জুলাই, ২০১৭]- স্যামসাং ইলেকট্রনিক্স বাজারে নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম কিউএলইডি গেমিং মনিটর। ১,৮০০আর ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের সবচেয়ে বেশি কার্ভড মনিটর, ফলে গেমাররা এতে আরও আরামদায়ক এবং অসাধারণ গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। বাংলাদেশী গেমারদেরকে প্রকৃত আনন্দ দিতে এই কিউএলইডি গেমিং মনিটরে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১ এমএস রেসপন্ড টাইম-এর মতো আকর্ষণীয় ফিচার। কোয়ান্টাম ডট প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে এই মনিটরটি দিচ্ছে সেরা মানের পিকচার কোয়ালিটি, যা ইন্ডাস্ট্রিতে এই প্রথম। এই মনিটরটি স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস লিমিটেডের মাধ্যমে ঢাকায় উদ্বোধন করা হয়।
মনিটরটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্র্রনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর বিজনেসের লিড বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম।
উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “একটি গেম-এর প্রতিটি ক্ষুদ্র অংশের অভিজ্ঞতা অর্জনের জন্য গেমাররা মনিটরে আরও উন্নত প্রযুক্তি প্রত্যাশা করেন। গেমিং অভিজ্ঞতা বাড়াতে আরও উন্নত মানের মনিটরের প্রয়োজন। স্যামসাং-এ আমরা গ্রাহকদের সেরা মানের ফিচার এবং প্রযুক্তি সম্পন্ন পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। কিউএলইডি গেমিং মনিটর উদ্বোধন সেই প্রতিশ্রুতি বাস্তবায়নেরই অংশ এবং আমি নিশ্চিত যে, এটি গেমিং জগতে একটি নতুন ধারা স্থাপন করবে”।
বিশেষত, পেশাদার এবং হার্ডকোর গেমারদের জন্য প্রস্তুতকৃত C24FG70 এবং C27FG70 কিউএলইডি গেমিং মনিটর দুটিতে স্যামসাং-এর কোয়ান্টাম ডট পিকচার টেকনোলজির সংমিশ্রণ রয়েছে। অধিকতর গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করতে এই কিউএলইডি গেমিং মনিটরে আরও রয়েছে আরামদায়ক এবং ওয়াইস্প্রেড ভিউ। এর গেমার-বান্ধব ফিচারসমূহ দেবে আরও কাস্টমাইজড এবং আনন্দদায়ক অভিজ্ঞতা। বিভিন্ন কার্যকরী উপাদান যেমন-এইচএএস, পিভোট, সোয়াইভেল, টিল্ট সর্বোচ্চ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করে।
এই দুটি মডেলের কিউএলইডি গেমিং মনিটরটি স্যামসাং অনুমোদিত স্মার্ট টেকনোলজিস লিমিটেডের সকল শোরুম এবং এর ডিলারদের কাছে দুটি সাইজে পাওয়া যাচ্ছে। C24FG70 এবং C27FG70 মডেলের স্যামসাং কিউএলইডি মনিটর দুটির মূল্য যথাক্রমে ৩৮,৫০০ টাকা এবং ৪৯,৫০০ টাকায়। তিনটি সাইজের দুটি এক্সক্লুসিভ মডেলের মনিটর খুব শিঘ্রই বাংলাদেশে পাওয়া যাবে।
দ্রুত গতি ও নির্বিঘ্ন গেম প্লে
স্যামসাং এর ভিএ প্যানেলের সাথে এর উন্নত গতি বিঘ্নকারী সমস্যা দূরীকরণ প্রযুক্তি সম্মিলিত C24FG70 এবং C27FG70 হলো প্রথম কিউএলইডি গেমিং মনিটর, যা দেবে ১ এমএস মুভিং পিকচার রেসপন্স টাইম (এমআরপিটি)। দ্রুত গতির এই এমআরপিটি জীবন্ত ছবি ও অ্যানিমেটেড যে কোন কিছু ডিসপ্লে রূপান্তরের হার এবং সম্ভাব্য ভিজ্যুয়াল ত্রুটি কমায়।
C24FG70 এবং C27FG70 ব্যবহারকারীর এএমডি গ্রাফিক্স কার্ডের সাথে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেইট সুন্দরভাবে সাজানোর জন্য এইচডিএমআই কার্যকারিতায় যুক্ত করেছে এএমডি ফ্রি-সিঙ্ক প্রযুক্তি। এর ফলে ছবি ফেটে যাওয়া ভাব কমায়, অস্পষ্টতা এবং থেমে থেমে যাওয়া সমস্যা দূর করে, যেগুলো কিনা গেম খেলার সময় বিরক্তি এবং চোখের ক্লান্তির কারণ হতে পারে।

x

Check Also

হরিনাকুন্ডুতে আইন অগ্রাহ্য করে বছরের পর বছর নিজস্ব কন্ট্রোলের মাধ্যমে অবৈধ ডিস ব্যাবসা পরিচালনা ও গভীর রাতে নিল ছবি প্রদর্শনের ব্যাপক অভিযোগ

প্রতিনিধি ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিনাকুন্ডু জোড়াদাহ ইউনিয়নের ভেড়ামারা গ্রামের মৃত.মসলেম উদ্দিসের ছেলে প্রভাবশালী মাসুদ রানা আইনকে ...