গাজীপুরে শীতলক্ষায় নৌকাডুবি, নারী শ্রমিকের লাশ উদ্ধার

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের কাপাসিয়া উপজেলার শীতলক্ষা নদীতে গার্মেন্ট কারখানার শ্রমিকবাহী নৌকা ডুবে যাওয়ার ঘটনায় নিখোঁজ এক নারীর লাশ উদ্ধার করেছে দমকল বাহিনী। তার নাম সেলিনা আক্তার (২৭)। তিনি সিংহশ্রী ভিটিপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের মেয়ে।

১৭ জুলাই সোমবার সকালে সিংহশ্রী এলাকা থেকে তার লাশ উদ্ধার হয়। এরআগে ১৬ জুলাই রবিবার রাত সাড়ে ৯টার দিকে নৌকাডুবির ঘটনা ঘটে। ওই ঘটনায় তিনজন নিখোঁজ হয়। তাদের মধ্য থেকে একজনের লাশ উদ্ধার হলো।

টঙ্গী দমকল বিভাগের ডুবুরি দলের লিডার মোহাম্মদ হোসেন জানান, রবিবার রাতে ৩০-৩৫ জন গার্মেন্ট শ্রমিকদের নিয়ে একটি নৌকা সিংহশ্রী এলাকার দিকে রওয়ানা হয়। পরে বরমী থেকে বরামা এলাকায় কিছু যাত্রী নামিয়ে সিংহশ্রী যাওয়ার পথে ব্রিজের নিকট বালু বোঝাই ট্রলারের সঙ্গে নৌকাটির সংঘর্ষ হয়। এতে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীরা সাঁতরিয়ে ডাঙ্গায় উঠে আসতে পারলেও তিনজন নিখোঁজ হয়। খবর পেয়ে রাত ১টার দিকে টঙ্গী দমকল বিভাগের ডুবুরী দল উদ্ধার তৎপরতা শুরু করে। পরে সোমবার সকালে নিখোঁজ সেলিনা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

x

Check Also

চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত,ইপিবি মহা-পরিচালক

প্রধান প্রতিবেদক:চিটাগংডেইলি ডটকম, চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত। সহযোগিতা পেলে তারা রপ্তানিখাতে অবদান রাখতে ...