গাজীপুরে রাস্তায় নির্মিত ঝুকিপূর্ণ তোরণ অপসারণে অভিযান

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরকে পরিস্কার পরিচ্ছন্ন স্বাস্থ্য নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসন থেকে গণবিজ্ঞপ্তি জারীর পর বিভিন্ন সড়কে ব্যনার, তোরণ, ফ্যাস্টুন অপসারণের কাজ শুরু করেছে। গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে ব্যস্ততম এই রাস্তায় চলাচলকারী মানুষের দাবীর প্রেক্ষিতে জয়দেবপুর রেলগেইট, শিববাড়ি মোড়, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রাস্তায় নির্মিত ঝুকিপূর্ণ তোরণ অপসারণে ১৬ জুলাই রবিবার মধ্যরাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি, এম, কুদরত-এ-খুদা এবং মোঃ রাসেল মিয়া রাতভর এই অভিযান পরিচালনা করেন। পাশাপাশি ব্যাটেলিয়ন আনসার সদস্যগণ এই অভিযানে সহায়তা করেন।

উল্লেখ্য, গাজীপুর চৌরাস্তা হতে ভাওয়াল রাজবাড়ী পর্যন্ত সবচেয়ে ব্যস্ত এবং যানবহুল এই রাস্তায় দিনের বেলায় প্রচন্ড জনসমাগম এবং প্রচুর যানবাহন চলাচল করে বিধায় জননিরাপত্তা এবং সম্ভাব্য যানজট এড়াতে মধ্যরাতে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

গাজীপুরের বিভিন্ন রাস্তায় আড়াআড়ি করে তৈরী করা ঝুঁকিপূর্ণ এসব তোরণ অপসারণ করে জনদুর্ভোগ লাঘবের লক্ষ্যে গাজীপুরজেলা প্রশাসন নিয়মিত এ ধরণের অভিযান পরিচালনা করবে।

x

Check Also

গাজীপুরে জয়দেবপুর পিটিআই-এ বৃক্ষরোপন কর্মসূচি পালন

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ গাজীপুরে জয়দেবপুর প্রাইমারী টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই)-এ ...