গাজীপুরে বস্তির গোপন সুড়ঙ্গ থেকে ৯৫ কেজি গাঁজা উদ্ধার

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের টঙ্গীতে বিশেষ ভাবে তৈরী একটি গোপন সুড়ঙ্গ থেকে ৯৫ কেজি গাঁজা উদ্ধার হয়েছে।

র‌্যাব-১ এর একটি দল ১৬ জুলাই রবিবার দুপুরে হাজী মাজার বস্তিতে অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসায়ী ওই বস্তির বাসিন্দা জামাল সরদারকে আটক করা হয়। জামাল সরদার (৩৪) মাদারীপুরের ডাসার থানার পশ্চিম কালিগ্রাম গ্রামের আঃ আজিজ সরদারের ছেলে।

র‌্যাব-১ সূত্র জানায়, গোপন সূত্রে গোয়েন্দা দল জানতে পারে হাজী মাজার বস্তির মোঃ মাসুদ ও মোঃ হুমায়ূনের ঘরে গাঁজার বড় একটি চালান ঢুকেছে। বেলা সাড়ে ১২টার দিকে ওই ঘরে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে জামাল সরদারকে আটক করা গেলেও গাঁজা পাওয়া যায়নি। পরে তল্লাশীর এক পর্যায়ে জামালের দেখানো মতে ঘরের ভিতরে কৌশলে তৈরী একটি গোপনীয় সুড়ঙ্গ পাওয়া যায়। ৫২টি প্যাকেটে গাঁজাগুলো ওই সুড়ঙ্গে লুকিয়ে রাখা হয়েছিল। উদ্ধার হওয়া গাঁজার আনুমানিক বাজার মূল্য পৌনে ৫ লাখ টাকা।

জামাল প্রাথমিক জ্ঞিাসাবাদে স্বীকার করেছে, তিনি বেশ কিছু দিন যাবৎ কয়েকজন মহযোগী নিয়ে ওই সুরঙ্গে মজুদ রেখে হাজী মাজার বস্তিসহ আশেপাশের এলাকায় গাঁজার ব্যবসা করে আসছিলেন।

x

Check Also

কবি সুফিয়া কামালের স্মরণসভায় ডিআইজি মনির-উজ-জামান অসম্প্রদায়িক চেতনা ও নারী জাগরণের বাতিঘর কবি সুফিয়া কামাল

দেশবরেণ্য বুদ্ধিজীবী কবি বেগম সুফিয়া কামাল এর ১৮তম মৃত্যুবার্ষিকী স্মরণসভায় পুলিশের ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ বীরমুক্তিযোদ্ধা ...