কোন দিকে যাবেন মাশরাফি

মাশরাফি বিন মতুর্জা! বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। যার হাত ধরেই ক্রিকেট বিশ্বে রাজত্ব্য করছে টাইগাররা। তাইতো টাইগার দলপতিকে অধিনায়ক হিসেবে পেতে মরিয়া হয়ে উঠেছে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্জাইজি গুলো। যার মধ্য অন্যতম দল সুরমা সিক্সেস ও রংপুর রাইডার্স।

বিপিএলের তৃতীয় আসর চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নির্বাচকদের সাথে মতপার্থক্য ও মনোমালিন্যের কারনে গত আসরে ম্যাচের আগের দিন টিম হোটেল ছেড়ে মিরপুরে নিজ বাসায় চলে গিয়েছিলেন মাশরাফি। এ থেকে অনেকটাই নিশ্চিত যে, এবারের আসরে ভিক্টোরিয়ান্সদের সাথে থাকছেন না টাইগার অধিনায়ক।

আর সুযোগটা কাজে লাগাতে মুখিয়ে আছে রংপুর রাইডার্স। জানা যায় আসন্ন বিপিএলে নড়াইল এক্সপ্রেসকে দলে ভিড়াতে ইতোমধ্যে আলাপচারিতা শেষ করেছে ফ্র্যাঞ্জাইজিটি। সূত্র মতে মাশরাফির সাথে কথা-বার্তা একরকম চূড়ান্ত হয়ে গেছে দলটির।

অপরদিকে, নতুন নামে এবারের আসরে আবির্ভাব হওয়া সুরমা সিক্সেসও (সাবেক সিলেট সুপারস্টার) জোরালোভাবে চাইছে মাশরাফিকে।

উল্লেখ্য, মাশরাফি বিন মর্তুজা বিপিএলে হ্যাট্রিক শিরোপা জয় করেন। লিগের প্রথম দুই আসরে তার হাত ধরে শিরোপা জিতেছিলো ঢাকা গ্ল্যাডিয়েটর্স। আর তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শিরোপা জিতিয়ে ছিলেন তিনি।

x

Check Also

ইনিয়েস্তার চুক্তিতে ‘অভিনব’ প্রস্তাব দিল বার্সা

গত বছরের পারফরম্যান্সের খরা কাটিয়ে চলতি মৌসুমে আবারও চেনারূপে আন্দ্রেস ইনিয়েস্তা। কিংবদন্তি মিডফিল্ডারের সঙ্গে নতুন ...