তবে কী সম্পর্কের ইতি টানছেন শখ-নিলয়

দীর্ঘ প্রণয় শেষে গত বছর ৭ জানুয়ারি হঠাৎ বিয়ে করেন শখ ও নিলয়। বিয়ের খবর জানাজানি হওয়ার পর ফেসবুকে শখ ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ লিখেছিলেন। পারিবারিক আয়োজনে হলেও অনেকটা হুট করেই চুপিসারে বিয়ের পিঁড়িতে বসলেন নিলয়-শখ জুটি। তাই তাদের বিয়ের নিমন্ত্রণ থেকে বঞ্চিত হয়ে অনেক শোবিজ তারকা ও মিডিয়া ব্যক্তিত্বরাই ফেসবুকে অভিমান ঝাড়ছিলেন। অবশেষে মান ভাঙাতে এগিয়ে এলেন নিলয়। আর বিয়ের প্রথম নিজের অনুভূতি শেয়ার করে শখও স্ট্যাটাস দিয়েছিলেন ।

তিনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসে কাউকে বিয়ের নিমন্ত্রণ জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন। তিনি লিখেছেন, ‘স্যরি, না জানিয়ে হুট করে বিয়ে করার জন্য। তারপরও যারা রাগ ভুলে মন থেকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদেরেকে অনেক ধন্যবাদ। যারা এখনো রাগ করে আছেন, তাদেরকে আবারও স্যরি।’

ছোট পর্দার তারকা শখ আর নিলয়ের বিয়ে ভেঙে গেছে? ​এমনটাই মনে করছেন অনেকে। শোনাও যাচ্ছে তা। কারণ ফেসবুকে শখের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ এখন সিঙ্গেল। আর নিলয়ের সম্পর্কের জায়গায় নেই শখের নাম। তবে শখ কিংবা নিলয় নিজেদের বিয়ে কিংবা সম্পর্কের ভাঙন নিয়ে কিছু বলেননি।

এদিকে শখ আর নিলয় যে আর একসঙ্গে নেই, এটা শতভাগ পরিষ্কার। তাদের সম্পর্ক নিয়ে অনেক দিন ধরে নানা কানাঘুষা শোনা গেছে। তার সহকর্মীদের কাছ থেকে জানা গেছে, কয়েক মাস ধরে তারা দুজন নাকি এক ছাদের নিচে থাকছেন না।

শখ এখন আছেন মালয়েশিয়ায়। সেখানে একটি নাটকের শুটিং করছেন। আর দেশে থাকার সময়ও তিনি এ ব্যাপারে কিছু বলতে চাননি। তবে নিলয় দেশে আছেন। তিনি জানিয়েছেন, ব্যক্তিজীবন নিয়ে তিনি কোনো কথা বলবেন না।

একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে শখ আর নিলয় কাছাকাছি আসেন। এরপর ধীরে ধীরে তা প্রেমে পরিণত হয়।

x

Check Also

‘শাবনূরের পর অপুই সেরা’

আগামী ২৪ জুলাই হতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে নতুন করে জুঁটি বাঁধছেন ...