ঝিনাইদহে নিখোঁজ ১০জনের মধ্যে ৫ জনকে আদালতে সোপর্দ,বাকি ৫ যুবক কোথায়

প্রতিনিধি ঝিনাইদহঃ
ঝিনাইদহের বিভিন্ন গ্রাম থেকে এখনো ৫ যুবক নিখোঁজ রয়েছে। তাদেরকে কে বা কারা বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। গত মে মাস থেকে এই আড়াই মাসে জেলার বিভিন্ন স্থান থেকে ১০ জনকে একই ভাবে তুলে নিয়ে যাওয়া হলেও ৫ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী ৫ জনের দায় কোন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী নিচ্ছে না।

ভুক্তভোগী পরিবারগুলো জানাচ্ছেন, ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামের আতাউর রহমান ড্রাইভারের ছেলে টিটো মিয়া (৩০) ৪ মে থেকে, একই গ্রামের আমিরুল ইসলামের ছেলে লিমন ও তার ভাই রানা (২৪) গত ৬ মে থেকে, বারইখালী গ্রামের মজিবর রহমানের ছেলে মানোয়ার হোসেন (৩২) ৬ মে থেকে ও শৈলকুপা উপজেলার সাধুখালী গ্রামের লিয়াকত আলীর ছেলে রাসেল (৩০) ১০ মে থেকে নিখোঁজ রয়েছেন।

এ সব বিষয়ে থানায় জিডি করা হয়েছে বলে পরিবারগুলো জানান। এদিকে সন্তানদের দীর্ঘ আড়াই মাসেও খুঁজে না পেয়ে শোকে দিশেহারা ভুক্তভোগী পরিবারগুলো। বারইখালী গ্রামের মজিবর রহমান বলেন, গত ৬ মে আমার ছেলেকে একজনের বাড়ি দেখানোর কথা বলে নিয়ে গেছে। আজও ছেলেকে ফেরৎ পায়নি। কারা নিয়ে গেছে তা বলতেও তারা শংকাবোধ করেন। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ বেসরকারী টিভি চ্যানেল টোয়েন্টিফোরকে দেওয়া এক সাক্ষাতকারে জানান, আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষ হলেই বলা যাবে তারা জঙ্গীর সাথে জড়িত বা কি কারণে নিখোঁজ হলো।

x

Check Also

কুতুবদিয়া সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

কুতুবদিয়া সমিতির চট্টগ্রামের সাধারণ সভা গত ১৯ জানুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাব আবদুল খালেক মিলনায়তনে সমিতির সভাপতি ...