সাধারণ মানুষের কোন খোঁজ খবর নিচ্ছেন না-সব খবর আমি রাখি, সেতু মন্ত্রী দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে

দক্ষিণ জেলা থেকে ফিরে হোসেন বাবলা:১৬জুলাই/চট্রগ্রাম

আগামী নির্বাচনে সব কিছু মাথায় রেখে আমরা মনোনয়ন দিবো। তাই এখন থেকে ভালো ভাবে নির্বাচনের প্রস্তুতি নিন ,সেজন্যে তৃণমূল পর্যায়ে বুঝাতে হবে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা। আপনি /আপনারা মনে করছেন মহাষয়ও মহাশয়া হয়ে অনেক বড় পদে আছেন, সাধারণ মানুষের কোন খোঁজ খবর নিচ্ছেন না, এসবের সব খবর আমি রাখি। আগামী নির্বাচনে সব কিছু মাথায় রেখে আমরা মনোনয়ন দিবো।

সকলের তদন্ত জননেত্রী শেখ হাসিনার দপ্তরে আছে এবং তিনি সব খবর রাখছেন। আমি যুগ্ম সম্পাদক মাহাবুবুল হক হানিফ এবং সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিমকে বলবো কিছুদিনের মধ্যে একটি বর্ধিত সভা ডেকে তৃণমূল পর্যায়ের কর্মীদের মতামত নিতে হবে। তাদের মাধ্যমেই আমরা আগামীতে জয়লাভ করতে পারবো বলে ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ১৬জুলাই রোববার বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনা এবং সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি প্রমূখ। আয়োজিত প্রতিনিধি সভাতে আঃলীগ,যুবলীগ-ছাত্রলীগ,মহিলালীগ,স্বেচ্ছাসেবক ও শ্রমিক লীগ নেতৃবৃন্দরা ব্যানার ,ফেস্টুন,প্ল্যাকার্ড ও বিভিন্ন পোষ্টার সহ মিছিলে মিছিলে ংশনেন। (ছবি দক্ষিণ জেলা প্রতিনিধির)

x

Check Also

বান্দরবানে টানা কয়েকদিনের বৃষ্টিতে নিম্মাঞ্চল প্লাবিত

সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন বান্দরবান প্রতিনিধি : গত কয়েকদিনের টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে ...