নিরপেক্ষ নির্বাচনের জন্য সহায়ক সরকার গঠনে কোন বিকল্প নেই, ডা. শাহাদাত বাকলিয়া থানা বিএনপি পরিচিতি সভায়

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হবে না। অতীতে সব রেকর্ড ভঙ্গ করে অবৈধ ভাবে ক্ষমতায় এসে একদলীয় বাকশালী শাসন চালাচ্ছে। এই সরকারের অধীনে এই পর্যন্ত সকল নির্বাচনই প্রমাণ করে এই সরকার একটি ফ্যাসিবাদী সরকার এবং অগণতান্ত্রিক ভাবে ক্ষমতার মসনদের ঠিকে থাকার সরকার। এই সরকারের অধীনে সিটি কর্পোরেশন নির্বাচন, স্থানীয় সরকার নির্বাচন, পৌর নির্বাচন থেকে শুরু করে সকল নির্বাচন সরকার দলীয় ত্রাশ সৃষ্টি করে ভোট ডাকাতি ও চুরি করেছে। ফলে এই নির্বাচন গুলো দেশ এবং দেশের বাইরে গ্রহণযোগ্যতা পাইনি। তাই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য একটি সহায়ক সরকার গঠনে কোন বিকল্প নেই।
ডা. শাহাদাত আরো বলেন, এদেশের কোন মানুষেই ভাল নেই। চালের মূল্য আকাশ ছোঁয়া। দ্রব্যমূল্যের উর্দ্ধগতি তার উপর গ্যাসের মূল্য ২য় দফায় বৃদ্ধি করে দেশের জনগন চরমভাবে দূর্ভোগে পড়েছে। শুধু তাই নয়, সড়কের বেহাল দশা দেখে মনে হয় এদেশে কোন সরকার নেই। সড়কগুলো বেহাল দশার কারণে যান চলাচলে জনগণের দূর্ভোগের সীমা নেই।
তিনি ১৬ই জুলাই বিকেলে পাঁচলাইশস্থ নিজ কার্যালয়ের সম্মূখে বাকলিয়া থানা বিএনপি কর্তৃক আয়োজিত পরিচিতি সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরুক্ত বক্তব্য রাখেন।
বাকলিয়া থানা বিএনিপর সভাপতি ফরিদ আহমেদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনিপর সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, উপদেষ্ঠা হাজী নবাব খাঁন, যুগ্ন-সম্পাদক গাজী মো: সিরাজুল্লাহ, দপ্তর সম্পাদক বাবু টিংকু দাশ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিন মাহমুদ, সহ-প্রচার সম্পাদক মো: শাহজাহান, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আলমগীর, ওয়ার্ড বিএনিপর সভাপতি আব্দুল্লাহ আল ছগীর, ১৯নং ওয়ার্ড বিএনিপর সাংগঠনিক সম্পাদক হাজী ইউনুছ প্রমুখ নেতৃবৃন্দ।

x

Check Also

চট্টগ্রাম শিক্ষা বোর্ডে এইচএসসিতে পাস ৬১.০৯%

চট্টগ্রাম, ২৩ জুলাই ২০১৭:   এইচএসসিতে চট্টগ্রাম শিক্ষাবোর্ডে পাসের হার ৬১ দশমিক ০৯ শতাংশ। জিপিএ-৫ ...