জন্মদাতা মা সম্পর্কে যা বলেছিলেন অপু বিশ্বাস

বাংলা চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।  ২০০৪ সালে চলচ্চিত্র অঙ্গনে পা রেখে এখনও তুমুল জনপ্রিয়তায় রয়েছেন তিনি। আমজাদ হোসেনের পরিচালনায় ‘কাল সকালে’ ছবির মাধ্যমে শুরেু কার পর ২০০৬ সালে এফআই মানিকের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করে সবার নজরে আসেন অপু।  আজও অপু বিশ্বাসের জয়রথ ছুটেই চলছে।

২০১৫ সালে মিডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে অপু বলেছিলেন, ব্যক্তিজীবনে মা আমার তারকা। একদিকে তিনি যেমন আমার মা, তেমনি তিনি আমার ভালো বন্ধুর মতো। আমার চাচা ছিলেন যিনি বর্তমানে বেঁচে নেই। তিনি আমাকে অসম্ভব ভালোবাসতেন। চাচা আমার বাবার মত করে সবকিছুর খোঁজ খবর রাখতেন।

উল্লেখ্য, বছর খানেকের অজ্ঞাতবাস থেকে সম্প্রতি দেশে আসা অপু নিউজ টোয়েন্টিফোরকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেন, শাকিবকে বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের এই সন্তানের জন্ম হয়। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথা বলেছেন তিনি। তার সন্তানের নাম আব্রাহাম খান জয় বলে জানান তিনি।

বাংলাদেশের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন অপু। টিভিতে সাক্ষাৎকারের পর তোলপাড় শুরু হলে রাজধানীর গুলশানের নিকেতনের বাড়িতেও সন্তানকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কথা বলার সময় কখনও কাঁদছিলেন, আবার কখনও হাসছিলেনও এই অভিনেত্রী।

x

Check Also

তাহসান-মিথিলার সম্পর্কে নতুন মোড়

গায়ক, মডেল ও অভিনেতা তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে বৃহস্পতিবার বিচ্ছেদের কথা জানানো হয়। তাহসানের ...