চার নবজাতক এর যৌথ মনোজ্ঞ আকিকা অনুষ্ঠান সম্পন্ন

সামাজিক প্রোগ্রাম আকিকা অনুষ্ঠান। মুসলমানদের জন্য সন্তান জন্মের পর আকিকা দেয়া সুন্নাত। ডাক্তার, ব্যাংকার ও উচ্চ পদস্থ বেসরকারী কর্মকর্তার শিশু পুত্র মুয়াজ, আনাস, মুহতাদী ও সাইফান এর আকিকা অনুষ্ঠিত হয় চকবাজারস্থ কমিউনিটি সেন্টার “আনিকায়”।
ধর্মীয়, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিশিষ্ঠ নাগরিক ও বিভিন্ন পেশার স্বনাম ধন্য ব্যক্তিদের যেন মিলন মেলা। গতকাল দুপুরে চার পরিবারের যৌথ আকিকা অনুষ্ঠানে আত্মীয় স্বজনদের সরব উপস্থিতি মনোজ্ঞ মেজবানের রূপ নেয় উক্ত অনুষ্ঠান।
কক্সবাজারের ঈদগাঁ, চকরিয়ার বড়ই তলী, লোহাগাড়ার আমিরাবাদ ও চাঁদপুরের মতলব হতে আগত অতিথিবৃন্দ ছাড়াও চট্টগ্রামের স্বনামধন্য বিশিষ্ঠ আলেম, ডাক্তার, ইঞ্জিনিয়ার, সমাজসেবক ও শিক্ষাবিদসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ এ আকিকা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
বিশিষ্ঠ শিক্ষাবিদ, সমাজসেবক ও ধর্মীয় ব্যক্তিত্ব অধ্যাপক লিয়াকত আখতার সিদ্দিকী নাতীদের আকিকা অনুষ্ঠান তত্ত্বাবধান করেন। তিনি অতিথিদের স্বাগত জানান এবং নবজাতকদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব মাওলানা সাইয়েদ আনোয়ার হোসাইন তাহের জাবেরী আল-মাদানী, সিডিএ এর সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার আবুল কালাম, বাইতুশ শরফ মাদ্রাসার অধ্যক্ষ ড. সৈয়দ আবু নোমান, দারুল উলুম আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুল আলম সিদ্দিকী, দৈনিক কর্ণফুলীর সম্পাদক আলহাজ্ব আফসার উদ্দিন চৌধুরী, দৈনিক পূর্বকোণ সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম, দৈনিক কর্ণফুলীর বার্তা সম্পাদক মামুনুর রশিদ, মওলানা আহমুদুর রহমান, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মুমিনুল হক চৌধুরী, প্রাক্তন ছাত্র নেতা মোঃ শাহজাহান, অধ্যাপক আহসান উল্লাহ, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিউল আলম, ডাঃ শফিকুর রহমান, কৃষিবিদ আবুল কালাম আজাদ, সোনালী ব্যাংকের জিএম মনির আহমদ প্রমুখ।

x

Check Also

সার্ক চেম্বার সভায় যোগ দিতে চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম’র ভুটান যাত্রা

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম ২২ জুলাই সকাল ৯.২০ টায় ...