চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সভায় বক্তারা বর্তমান সরকার উন্নয়ন এবং আগামী নির্বাচনের জন্য প্রাক্তন ছাত্রনেতাদের ভুমিকা রাখতে হবে

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে এক ঈদ পুর্ণমিলনী ও মতবিনিময় সভা পরিষদের সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্টের কেন্দ্রীয় বোর্ড সদস্য ডাঃ শেখ শফিউল আজমের সভাপতিত্বে গত ১৪ জুলাই সন্ধা ৬টায় চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অধ্যাপক আবু ছগীরের পরিচালনায় এতে আলোচনায় অংশগ্রহণ করেন পরিষদের সাধারণ সম্পাদক চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি জাফর আহমদ, সাবেক কমাশনার শহীদুল আলম, মনোয়ারুল ইসলাম, মোজাফফর হোসেন, নাজিম উদ্দীন চৌধুরী, লিয়াকত আলী খান, জসিম উদ্দীন আহমদ চৌধুরী, নিবেন্দু বিকাশ চৌধুরী, মোঃ এসকান্দর আলী,আমিনুল করিম, ফারুক আহমদ, অধ্যাপক নিশাত হাসিনা শিরীন, সঞ্চয় কুমার দাশ,তাপস মল্লিক, আনজুমান আরা বেগম, বিজয় শংকর দত্ত, আসিফ ইকবাল, আব্দুর রহমান প্রমুখ। সভার শুরুতে সংগঠনের অন্যতম কর্মকর্তা অধ্যাপিকা নিশাত হাসিনা শিরীনের মাতা আনিসা খানমের মৃত্যুতে গভীর শোক প্রস্তাব, দোয়া ও মোনাজাত করা হয়।
এছাড়া সভায় গৃহীত সিদ্ধান্তক্রমে আগস্টের ১ম সপ্তাহে জাতীয় শোক দিবসের ফাতেহা ও আলোচনা সভার করার সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সময় গৃহীত সিদ্ধান্তক্রমে ৭১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় বক্তারা বলেন প্রাক্তন ছাত্রলীগ নেতৃবৃন্দকে সকল রকম লোভ লালসার উদ্ধে উঠে দেশ ও মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যেতে হবে। আমরা ব্যক্তিগতভাবে কে কি পেয়েছি বা পায়নি তা না ভেবে এখন থেকেই নৌকার পক্ষে আগামীর নির্বাচনের জন্য মাঠে ময়দানে কাজ করতে হবে। আগামী সংসদ নির্বাচনে দলের যে নমিশন পাক না কেন তার পক্ষে কাজ করতে হবে সকল রকম ভেদাভেদ ভুলে। সভায় বক্তারা ঈদের আনন্দে জনমানুষের কল্যাণেও ভুমিকা রাখার আহবান জানান।

x

Check Also

চট্টগ্রাম শিক্ষা বোর্ডে এইচএসসিতে পাস ৬১.০৯%

চট্টগ্রাম, ২৩ জুলাই ২০১৭:   এইচএসসিতে চট্টগ্রাম শিক্ষাবোর্ডে পাসের হার ৬১ দশমিক ০৯ শতাংশ। জিপিএ-৫ ...