চন্দনাইশে জাতীয় শ্রমিকলীগের ইফতার মাহফিল সম্পন্ন


জাতীয় শ্রমিকলীগ- চন্দনাইশ উপজেলা শাখার এক আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৬ জুন শুক্রবার কেশুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মাহমুদুল হক বাবুল। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য (এমডিসি) ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুুনু। সাংগঠনিক সম্পাদক এইচএম আকতার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরী মিলন, শ্রমিক নেতা সাইফুদ্দিন, শহিদুল আলম, সৈয়দ শিবলী ছাদেক কফিল ও পৌরসভা গাউছিয়া কমিটির সভাপতি জাহাঙ্গীর মোঃ আবদুর রহমান।
এতে বক্তব্য রাখেন শ্রমিক নেতা আনোয়ার হোসেন, হাসান মুরাদ, শেখ ফরিদ, মেম্বার নুরুল আবছার, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি বেলাল হোসেন মিন্টু, শ্রমিক নেতা আহসানুজ্জামান, আবদুল মন্নান, উজ্জ্বল সুশীল, আজিজুল মোস্তফা বাহাদুর, রেজাউল করিম, আবদুল মোতালেব, এম ডি আমিন, আওয়ামীলীগ নেতা নবী সওদাগর, মহিউদ্দিন ফারুকী, শ্রমিক নেতা মোঃ ইসহাক, মোরশেদুল আলম, আলী আজগর, ইউপি মেম্বার মোঃ মফিজুল ইসলাম, মোঃ সেলিম মেম্বার, আনোয়ার হোসেন মেম্বার, খাইরুল বশর, আবদুল জলিল, জয়নাল আবেদীন, আবু তাহের, যুবলীগ নেতা সাজ্জাদ ইমরান সাইফু, মোঃ মুসা, মোঃ ডাবলু প্রমুখ।
বক্তারা বলেন, সরকার জাতির প্রগতি ও গণমানুষের জীবনযাত্রার মান্নোয়নের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে জনপ্রত্যাখ্যাত তথাকথিত দল বা জোট বিভিন্নভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে। এদেরকে চিহ্নিত করে আস্তাকুড়ে নিক্ষেপ করতে হবে। সরকার ইসলামসহ সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। সরকারের কাজগুলোতে জনগণের সহযোগিতা করা উচিৎ।

x

Check Also

৭৫ শতাংশ পাসপোর্ট ভেরিফিকেশনে ঘুষ নিচ্ছে পুলিশ

পাসপোর্ট তৈরিতে ভেরিফিকেশনের সময় শতকরা ৭৫ দশমিক ৩ জন গ্রাহকের কাছ থেকে এসবি (স্পেশাল ব্রাঞ্চ) ...