সরফভাটা সমিতির ইফতার মাহফিল, কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও কার্যনির্বাহী কমিটি গঠন

গত ১৭ জুন, বন্দর নগরী চট্টগ্রামের মুরাদপুর হোটেল জামানে অনুষ্ঠিত হয় সরফভাটা সমিতি চট্টগ্রাম এর ইফতার মাহফিল, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও কার্যনির্বাহী কমিটি গঠন। সরফভাটা সমিতি চট্টগ্রামের কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি কাজী এ এম এম মমতাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভা চট্টগ্রাম শহরে বসবাসরত সরফভাটা সমিতি চট্টগ্রাম এর সর্বস্তরের সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অনলাইন, প্রিন্ট মিডিয়া ও কৃতি শিক্ষার্থী, ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী মোস্তফা কলিম। বিদায় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলাল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী গঠন প্রক্রিয়ায় নির্বাচন কমিশনার সাবেক চেয়ারম্যান এস এম ফজলুল কাদের তালুকদার, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যাংকার আলহাজ্ব ওসমান গণি চৌধুরী ও কাজী মোস্তফা কলিম।
অনুষ্ঠানে সরফভাটা সমিতি চট্টগ্রাম এর ২০১৭-২০১৯ সনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নব গঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্বভার গ্রহণ করেন যথাক্রমে বিশিষ্ট শিক্ষাবিদ রাঙ্গুনীয়া বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ এ.কে.এম সুজা উদ্দিন ও খাতুনগঞ্জ এ এইচ কর্পোরেশন এর স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেন চৌধুরী। এছাড়া নবগটিত কার্যনির্বাহী কমিটির অপরাপর সদস্যবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি নুর মোহাম্মদ বাহাদুর, সহ-সভাপতি আমিনুল ইসলাম বেলাল, মোঃ আবুল কালাম চৌধুরী, কাজী মোঃ শামসুল হুদা নাসিম, সহ-সাধারণ সম্পাদক মোঃ সফিউল আজম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোসলেহ উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক মোঃ সামসুল আলম সওদাগর, সহ-অর্থ সম্পাদক কাঞ্চন সরকার, শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সমাজসেবা ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খোকন, দপ্তর সম্পাদক মোঃ মানিক সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজামুল ইসলাম সরফী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক নুরজাহান শেলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম সিকদার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ রুবেল মাহমুদ, ধর্ম ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন সাজ্জাদ, কার্যনির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম তালুকদার, মোঃ সেলিম উল্লাহ চৌধুরী, মোঃ জসিম উদ্দিন, অধ্যাপক আব্দুল আজিজ, মোঃ সেলিম জাহাঙ্গীর, ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সালাম চৌধুরী ও মোঃ ইউনুছ প্রমুখ ব্যক্তিবর্গ।
ইফতার মাহফিলের মধ্যদিয়ে অনুষ্ঠানে প্রাথমিক র্পব শেষ করে সরফবাটা ইউনিয়নের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

x

Check Also

আজ ক্যাব গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা

ডেক্স রিপোট:১৪ডিসেম্বর(রাত্র) কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা ১৫ ডিসেম্বর শুক্রবার ...