বরমা ইউনিয়নে বাজেট ঘোষণা

চন্দনাইশের ৫নং বরমা ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষণা সম্প্রতি /শনিবার করা হয়। বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, সমাজসেবক শের আলী খান, ইউপি সচিব রাজিব কুমার মিত্র, প্যানেল চেয়ারম্যান মো. আবু জাফর, মো. হারুনুর রশিদ, জরিনা বেগম, ইউপি সদস্য মো. মফিজুল ইসলাম, মো. সেলিম, আবুল মনজুর চৌধুরী, অমর কান্তি ভট্টাচার্য, মো. নওশা মিয়া, সুনীল দেব সোনা, শাহ আলম, মনোয়ারা বেগম, ছেনুয়ারা বেগম, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জুয়েল দাশ প্রমুখ। এতে সর্বমোট ১,০৭,৩৮,৯৭২.০০ (এক কোটি সাত লক্ষ আটত্রিশ হাজার নয়শত বাহাত্তর) টাকার বাজেট ঘোষণা করা হয়।
ইউপি চেয়ারম্যান বলেন, সুখী সমৃদ্ধ জাতি গড়ার জন্য তৃণমূল থেকে চেষ্টা করতে হয়। তাই জঙ্গিবাদমুক্ত ও নিরক্ষরমুক্ত সুখী-স্বনির্ভর বরমা ইউনিয়ন গড়ার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। দেশের প্রতি সবাইকে আন্তরিক হতে হবে। সময়মতো কর পরিশোধ করে জাতির উন্নয়নে অংশ নেয়া উচিত।

x

Check Also

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নেতৃবৃন্দ

বিএনপি’র সহ-সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আলী আজম চৌধুরী,এবং নগর জাসাস কমিটির সভাপতি আবদুল মান্নান রানা, সাধারণ ...