নগর ফুলের ২বছরের স্বপ্নযাত্রা


নগরের ঝরা ফুল ফুটাতে সকলের সৎ প্রত্যাশায় প্রয়োজন,লায়ন মোস্তাক
হোসেন বাবলা:১৯জুন,চট্রগ্রাম
বন্দর নগরীর বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ‘নগর ফুল’র ২য় বর্ষ পূর্তি উপলক্ষে ১৯ জুন সোমবার লায়ন্স রোকেয়া মেমোরিয়াল হলে বিকেলে সভাপতি বায়োজিত সুমনের সভাপতিত্বে শিশু সমাবেশ, ঈদ ও ঈদ সামগ্রী বস্ত্র বিতরণ সহ সুবিধা বঞ্চিত শিশুদের আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়।
২য় বর্ষ পূর্তি উৎসব কমিটির আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি মোঃ জাহিদ তানছির ও সাঃসম্পাদক মোঃওমর ফারুখের স্বাগত বক্তব্যে দি্য়েই দিনব্যাপি অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- লায়ন জেলা সাবেক গর্ভনর এম. মোস্তাক হোসোইন, লিও জেলার সাবেক সভাপতি লিও ওবায়দুর রহমান,মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি লায়ন সোহেল আহম্মদ মৃধা,বিশিষ্ট সংগঠক লায়ন নবাব হোসেন মুন্না,আমজাত হোসেন ,সাংবাদিক-বাবুল হোসেন বাবলা, আর .আমিন,হোসেন মিন্ঠু,সংগঠনের সাংগঠনিক সম্পাদক-তৌহিদুল ইসলাম,মহিলা সদস্য সিরাজুম মুনিরা,লিও মিজানুর রহমান,আফসানা মিমি,হামিদা,জয়া প্রমুখ।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য লায়ন মোস্তাক হোসাইন বলেনেএই শহরে অনেক ফুলের মধ্যে নগর ফুল নব রূপে আলোর স্বরুপ দিয়ে শিশুদের সত্যিকার আলোকিত নাগরিক হিসেবে গড়ে তুলতে নিরালস প্রচেষ্টা কে সর্বগ্রে বৃত্তশালীদের সহায়তা দিতে এগিয়ে আসার দৃঢ় আহবান করেন। আর এই নগরের ঝরা ফুল গুলো ফুটাতে সকলের সৎ প্রত্যাশায় প্রতিটি শিশুর মুখে হাসির ঝিলিক হোক-২০১৭সালের শান্তির ঈদ।
অনুষ্ঠানে নগরীর সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র,বকশিস,ঈদের সেমাই-চিনি,দুধ সহ সাজ-সজ্জার সামগ্রী বিতরণ করা হয় ।সন্ধ্যায় ২৩রমজানের পবিত্র ইফতার –দোয়া মাহফিল শেষে ২য় বর্ষ পূর্তি উপলক্ষে বিশাল কেক কেটে শিশু আনন্দ মেলার সমাপ্ত ঘটে ।

.

x

Check Also

কর্ণফুলী এন্টারপ্রাইজের ঈদ বোনাস বিতরণ

ব্যবসায়িক ও সামাজিক সংগঠন কর্ণফুলী এন্টারপ্রাইজের সদস্যদের মাঝে ঈদ বোনাস গত ২১ জুন বুধবার রাতে ...