এবার বস্তিবাসীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করল কাজেম আলী স্কুল

শিক্ষা সম্প্রসারণ এবং উন্নয়নে ব্যাপক অগ্রগতি সাধন করে এবার বস্তিবাসীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করল কাজেম আলী স্কুল এন্ড কলেজ। গতকাল দেওয়ান বাজার বগার বিল ও শান্তিনগর বাজার এলাকার দুটি বস্তির পাঁচশতাধিক শিশু-কিশোরদের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করা হয়। স্কুল পরিচালনা কমিটির সভাপতি দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুক, অধ্যক্ষ মোহাম্মদ গিয়াস উদ্দিন, অভিভাবক সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান, মনোয়ারা বেগম, উপাধ্যক্ষ সানজিদা মোখতার, সহকারী প্রধান শিক্ষক লুৎফুর কবির ভুইয়া, প্রভাষক কৃষ্ণা দত্ত, আকতার হোসেন, জাহিদ ইকবাল, ক্রীড়া শিক্ষক মোহাম্মদ আবদুল হান্নান দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত হারুন সওদাগরের বস্তি ও জালাল কলোনীর অধিবাসীদের মাঝে এসব বস্ত্র বিতরণ করেন।
কলেজ শাখার দ্বাদশ শ্রেণীর ছাত্র আনোয়ার হোসেন জিহাদ, রেজাউল হক সায়মন, ওমর ফারুক, জয়ন্ত রায়ের সার্বিক তত্ত্বাবধানে এ কার্যক্রম পরিচালিত হয়।
উল্লেখ যে, কাজেম আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক-ছাত্রদের পক্ষ থেকে গঠন করা দু:স্থ তহবিল থেকে ইতিমধ্যে চট্টগ্রাম কারাগারের বন্দীদের জন্য দু’শতাধিক কম্বল এবং নগরীর বিভিন্ন বস্তিতে শীতার্থদের মাঝে পাঁচশতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

x

Check Also

নির্যাতিত মানুষের মানবাধিকার রক্ষা করাই দিবসের দাবি

নিজস্ব প্রতি(বদক:১০ ডিসেম্বর বিশ্ব ব্যাপি মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে এশিয়া ছিন্নমুল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন চট্টগ্রাম ...