চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের বার্র্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের বার্র্ষিক সাধারন সভা ও ইফতার মাহফিল গতকাল শনিবার সংগঠনের লাভলেইনের নিজস্ব কার্যলয়ে অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি মশিউর রেহমান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিএফইউজের সহ-সভাপতি শহিদুল আলম, প্রেসক্লাব সাধারন সম্পাদক শুকলাল দাশ, সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, বিএফইউজের যুগ্ম-মহাসচিব তপন চক্রবর্তী , সিপিজেএ’র উপদেষ্ঠা ও বিএফইউজে সদস্য আসিফ সিরাজ, যুবলীগ নেতা ফরিদ মাহমুদ।
প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার তার বক্তব্যে বলেন, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কর্মকর্তা-সদস্য প্রত্যেকেই রুচিশীল মনের এবং তাদের প্রত্যেকটি ছবিও রুচিশীল। আর এ রুচিশীল ছবিগুলো দিয়েই আমরা প্রত্যেকদিন ঝকঝকে একটি পত্রিকা পাঠকের হাতে তুলে দিই। ফটোসাংবাদিকদের ছবি ছাড়া পত্রিকা বের করা সম্ভব নয়। সংগঠনটির প্রশংসা করে প্রেসক্লাব এবং সাংবাদিক ইউনিয়নের সাথে সাথে একযোগে কাজ করার আহবান জানান।
বিএফইউজের সহ-সভাপতি শহিদুল আলম বলেন, ফটোসাংবাদিকরা কঠোর পরিশ্রমী তারা চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে প্রত্যেকটি ছবি তুলে এনে পাঠকের সামনে উপস্থাপন করেন। একারনে তারা সবসময় ঝুঁকির মধ্যে থাকেন।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী তার বক্তব্যে সিপিজেএ’র প্রশংসা করে বলেন সংবাদ পত্রের প্রাণ ফটোসাংবাদিকরা বিশে^র সাথে তাল মিলিয়ে আমাদের ফটোসাংবাদিকরাও এগিয়ে যাচ্ছেন।
সভার শুরুতে বার্ষিক সাধারন সভার প্রতিবেদন পাঠ ও সংগঠনের এক বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সিপিজেএ’র সাধারন সম্পাদক রাশেদ মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন সিপিজেএ’র সহ-সভাপতি সুভাষ কারন, উপদেষ্ঠা দেবপ্রসাদ দাস দেবু, সমরেশ বৈদ্য, মোহাম্মদ ফারুক, রূপম চক্রবর্তী, যুগ্ম-সাধারন সম্পাদক রাজেশ চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্তী, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিপুল কুমার দে, নিবার্হী সদস্য প্রদীপ কুমার দে ও সংগঠনের সাধারন সদস্যরা।

x

Check Also

বিজয়ে জম্ম নেওয়া মহিউদ্দিন বিজয়েই চির বিদায় চট্টগ্রাম…!

মরিতে চাই না আমি সুন্দর ভুবনে, বাচিঁতে চাই সর্বদা এই চট্টলায়….., আমি অহংকারী বীর চট্টলার ...