ক্বিরাতুল কোরআন মাদ্রাসার ইফতার মাহফিল

ক্বিরাতুল কোরআন মডার্ণ হিফজ মাদ্রাসার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক, সংগঠক ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেছেন, রমজাম মাস যে সংযমের শিক্ষা দেয়, সে শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলন ঘটাতে পারলে ইহকাল ও পরকালে মুক্তি মিলবে। রোজা আল্লাহর জন্য যার প্রতিদান তিনি নিজেই দিবেন। তাই রমজানের গুরুত্ব অপরিসীম।
গত ১৭ জুন শনিবার বহদ্দার হাটস্থ কিরাতুল কোরআন মডার্ণ হেফজ মাদ্রাসা মিলনায়তনে প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মাওলানা আমান উল্লাহ দৌলত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাজিম উদ্দিন এ্যানেল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী লায়ন এম এ মুন্না চৌধুরী, ইসলামী চিন্তাবিদ মাওলানা নুরুল বারী, সাংবাদিক শফিক উল্লাহ খান, জমিদার নুরুল হুদা, হাফেজ মাওলানা রেদুওয়ানুল হক, হাফেজ মাওলানা আব্দুল্লাহ, তারেকুল ইসলাম, ক্বারী আরশাদ, আমিনুল এহসান, আজিমুল হুদা, তোফায়েল, মিনহাজ, এহসানুল করিম প্রমুখ।

x

Check Also

আল-হাসনাইন ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণকালে বক্তারা প্রতিবেশী দরিদ্রের কোন খবর না নিলে কিয়ামতের ময়দানে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হবে

এতিম অসহায়, অন্ন-বস্ত্রহীন মানুষের প্রতি সদয় হওয়ার জন্য রাসুলে করিম (দ.) উপদেশ দিয়েছেন- নিজে পেট ...