‘স্বপ্ন মাতা’ সম্মাননা পেলেন মেহের আফরোজ চুমকি

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি এমপিকে ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক দেয়া হয়েছে।
আজ রাজধানীর মহিলা বিষয়ক অধিদপ্তরে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচীর বাস্তবায়নে অগ্রগতি পর্যালোচনা কর্মশালায় মা-স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে র্ডপ এর প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এএইচএম নোমান প্রতিমন্ত্রীর হাতে এ ‘স্বপ্ন মাতা’ সম্মাননা পদক তুলে দেন।
গ্রামপর্যায়ে গরীব মা’দের কাছে ‘মাতৃত্বকাল ভাতা’ ও ‘স্বপ্ন প্যাকেজ’ পৌঁছে দেয়া এবং মা ও শিশুদের প্রতি মমতা ও তাদের জীবন-যাত্রার মানোন্নয়নে এক প্রজন্ম প্রতিভা বিনির্মানসহ বহুমুখী অবদানের জন্য প্রতিমন্ত্রীকে এ সম্মাননা পদক দেয়া হয়।
এ সময় মহিলা ও শিশু মন্ত্রণালয় সচিব নাছিমা বেগম এনডিসি, অতিরিক্ত সচিব প্রশাসন মিজানুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাহমুদা শারমীন বেনু এনডিসি, মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক একেএম মিজানুর রহমান, অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক শাহনেয়াজ দিলরুবা খান ও স্বপ্ন প্যাকেজ কর্মসুচির পরিচালক পারভীন সুলতানা, ১০ জেলা থেকে আগত জেলা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাপ্রমুখ উপস্থিত ছিলেন।

x

Check Also

পাকিস্তানীরা বাঙ্গালী জাতীকে মেধাশূণ্য করতে চেয়েছিল,সাবিহা নাহার

চিটাগং ডেইলি.কম(প্রতিবেদক):১৪ডিসেম্বর বুদ্ধিজীবিদের হত্যা করে পাকিস্তানীরা বাঙ্গালীজাতীকে মেধাশূণ্য করতে চেয়েছিল। কিন্তু বাঙ্গালী জাতি বীরের জাতি। ...