ফখরুলের গাড়িতে হামলার প্রতিবাদে সোমবার বিএনপির বিক্ষোভ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতাকর্মীদের হামলার প্রতিবাদে সোমবার সারা দেশের জেলা সদর, মহানগর এবং ঢাকা মহানগরের প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করেছে দলটি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ে রবিবার তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

তিনি আরও বলেন, রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিবসহ নেতাকর্মীদের উপর ছাত্রলীগ, যুবলীগ ক্যাডারদের হামলা গণতন্ত্রের উপর হামলা। এটা দেশের স্থিতিশীলতার উপর আঘাত। এ হামলা করে সরকার প্রমাণ করলো তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায় না।

রিজভী বলেন, দুর্গত এলাকায় সরকারের ব্যর্থতা আছে বলেই সরকার বিএনপির নেতাকর্মীদের যেতে বাধা সৃষ্টি করছে। আওয়ামী লীগের সময়ে কোন উন্নয়ন হয়নি, হয়েছে চাপাবাজির উন্নয়ন। এই সরকার গণবিরোধী সরকার, দানব সরকার। ভোটারবিহীন সরকারের পতন না হওয়া পর্যন্ত এ দেশের মানুষের কোন নিরাপত্তা থাকবে না বলে মন্তব্য করেন রিজভী।

চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসে পেট্রল বোমায় ৮ জন নিহতের মামলায় হাজিরা দিতে রিজভী রোববার কুমিল্লার আদালতে আসেন।

সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া,বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর,আবদুর রউফ চৌধুরী ফারুক ও সারোয়ার জাহান দোলনসহ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

x

Check Also

আইডিইবির শোক দিবসের আলোচনা সভায় বক্তারা,

নিজস্ব প্রতিবেদকঃ১৬আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাত ...