পতেঙ্গায় ইউনিটি ইউনিভার্স অব বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও ঘূর্ণি দূর্গোতদের মাঝে চাউল বিতরণ


প্রেস বিজ্ঞপ্তীঃ১৭/০৬/১৭ইং
সমপ্রতি কালে পতেঙ্গা অঞ্চল দিয়ে বয়ে করছেন ঘূর্ণিঝড় মোরা’র ক্ষতিগ্রস্থ পরিবার ও অসহায় –দু্স্থদের মাঝে গতকাল ১৭জুন শনিবার দুপুরে স্টিল মিল বাজারস্থ বার্মা কলোনীতে ১০কেজি করে চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউনিটি ইউনিভার্স অব বাংলাদেশ ফাউন্ডেশনের চট্রগ্রাম বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ কবির হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন-ফাউন্ডেশনের উপদেষ্ঠা ও রিলিফ কমিটির সমন্বয়কারী হাজী শফিকুল আলম, নির্বাহি সদস্য-মোঃ হাসান উদ্দিন ভুইয়া,মহিলা পরিচালক ও সম্পাদিকা-মিসেস নাছিমা কবির,সদস্য মোঃহারুন, মোঃ মাসুদ পারভেজ,অফিস সম্পাদক-মোঃ সাব্বির হোসেন সহ চট্রগ্রাম বিভাগীয় ও জেলা কমিটির সদস্য এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
একই দিনে বিকেলে অসহায় রোজাদার দের কে সেহেরী,ইফতার সামগ্রী এবং প্রতিবন্ধী সদস্যদের নগদ অর্থ ও ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে বলে এক প্রেসবার্তায় সংবাদ মাধ্যম কে জানান।
চাউল বিতরন কালে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলেন,চরমভাবে মানবাধিকার বঞ্চিত অসহায় মানুষের প্রত্যক সামথ্যবান ব্যক্তির উচিত সাহার্য্যের হাত বাড়িয়ে একটু স্বাভলম্বী হতে এগিয়ে আসা। সভায় পাহাড় ধবসে নিহত সকল পরিবারের সঠিক ভাবে ক্ষতিপূরণ সহ আহতের রাষ্ট্রীয়ভাবে আর্থিক সহায়তা দানের জোর দাবি জানিয়েছেন। তাদের এই কার্যক্রম ঈদ পর্যন্ত চলমান থাকবে বলে জানান।

x

Check Also

শহীদ আলহাজ্ব আহমদুল হক চৌধুরী চেয়ারম্যান স্মৃতি সংসদের ঈদবস্ত্র উৎসব সম্পন্ন

চট্টগ্রাম দক্ষিণ জেলার মাটি ও মানুষের নয়নমণি সাতকানিয়া ৬নং এওচিয়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সফল ...