গাজীপুরে দুটি আবাসিক হোটেলে অভিযান, ৬৭ তরুণ-তরুণীকে কারাদণ্ড

১৬ জুন শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তার এলাকার রাজমনি ইন্টারন্যাশনাল ও দক্ষিণ বাংলা আসাসিক হোটেলে অভিযান পরিচালিত হয়।

গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরতে খোদা জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম কুদরত-ই-খুদা, মোরশেদ খান ও রাসেল মিয়া আনসার বাহিনীর সদস্যদের নিয়ে জেলার আবাসিক হোটেলগুলোতে অভিযান পরিচালনা করেন। প্রথমে জয়দেবপুর সড়কের হোটেল রাজমনি ইন্টারন্যাশনালে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ১৯ তরুণী ও ২০ তরুণকে আটক এবং তাদের প্রত্যেককে একমাস করে কারাদণ্ড দেওয়া হয়।

পরে একই এলাকার বর্ষা সিনেমা হল সংলগ্ন দক্ষিণ বাংলা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। সেখান থেকে একই অপরাধে ২১ তরুণী ও ৭ তরুণকে আটক করে প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড দেয় আদালত। অভিযান টের পেয়ে বেশ কয়েকজন তরুণ ও কর্মচারী ওই হোটেল থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যান।

তিনি জানান, হোটেল দুটির বিদ্যুৎ ও পানি সংযোগ বিচ্ছিন্নের জন্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। পরে হোটেল দু’টি তালাবদ্ধ করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

x

Check Also

বিজয়ে জম্ম নেওয়া মহিউদ্দিন বিজয়েই চির বিদায় চট্টগ্রাম…!

মরিতে চাই না আমি সুন্দর ভুবনে, বাচিঁতে চাই সর্বদা এই চট্টলায়….., আমি অহংকারী বীর চট্টলার ...