এক্স কাউন্সিলর ফোরাম-চট্টগ্রাম’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


ঈদের বিলাসী ব্যয় সংকোচ করে পাহাড় ধসের নিহত ও ক্ষতিগ্রস্থদের সহায়তার করার জন্য সমাজের বিত্তবানদের আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলরদের সংগঠন ‘এক্স কাউন্সিলর ফোরাম-চট্টগ্রাম’র। শনিবার ফোরামের কদম মোবারক এলাকার কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলে এ আহবান জানানো হয়।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ফোরামের চেয়ারম্যান জালাল উদ্দিন ইকবাল সভাপতিত্বে আয়োজিত দোয়া মাহফিলে, কো-চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমদ, সদস্য সচিব মুহাম্মদ জামাল হোসেন, এমএ মালেক, পেয়ার মোহাম্মদ, নুরুল বশর মিয়া, ফরিদ উদ্দিন আহমেদ, জাবেদ নজরুল ইসলাম, জহির আহমদ চৌধুরী, মো. তৈয়ব, মোহাম্মদ ইয়াকুব, মো. শফিকুল ইসলাম, হাসিনা জাফর, ফেরদৌস বেগম মুন্নী, আরজু শাহাবুদ্দীন আলোচনা করেন। বর্তমান কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন তারেক সোলাইমান সেলিম, গিয়াস উদ্দিন এবং জহর লাল জাহারী ।
এছাড়া উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, ফটো জার্নালিস্ট এসোশিয়েশনের সাবেক সভাপতি দিদারুল আলম ও মুহাম্মদ সেলিম।
ইফতার ও দোয়া মাহফিলে বক্তরা বলেন, ভয়াবহ প্রকৃতিক দূর্যোগের কারণে বৃহত্তর চট্টগ্রামের রাঙামাটি, বান্দরবন, চট্টগ্রাম, কক্সবাজার এবং খাগড়াছড়ির কিছু কিছু এলাকার মানুষ মানবেতর জীবন যাপন করছে। এদের সহায়তার জন্য সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত।
এসময় পাহাড় ধসে নিহত সেনা সদস্য এবং সাধারণের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

x

Check Also

সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের উগ্যোগে আইনজীবী ভবনের সম্মুখে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির ...