রিভিউ হিউম্যান রাইটস চট্টগ্রাম দক্ষিণ জেলার মত বিনিময় সভা অনুষ্ঠিত


জাতীয় মানবাধিকার সংস্থার রিভিউ হিউমন্যান রাইটস চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক কমিটিন মত বিনিময় সভা গতকাল শুক্রবার বিকেলে নগরীর আন্দরকিল্লা শাহ আমানত শাহ (র.) এর মাজার সংলগ্ন স্বদেশ ইন্সুরেন্স কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা ডা. এম খালেক খানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তারা বলেন, মানবাধিকার কর্মীরা দেশের নিঃস্বার্থে মানবতার জন্য কাজ করে যাচ্ছেন। রিভিউ হিউম্যান রাইটস দক্ষিণ চট্টগ্রামের প্রত্যেক উপজেলা ও পৌরসভায় কমিটি গঠন করে অসহায় মানুষের পাশে দাড়িয়ে আইনী সহায়তা দেয়ার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন বক্তারা।
সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত মোতাবেক মুক্তিযোদ্ধা ডা. এম এ খালেক খানকে আহ্বায়ক, কফিলুল করিম, মো. এয়াকুব, হামিদ হোসেন, মোহাম্মদ মঈনুদ্দিন, মুহাম্মদ নাঈম উদ্দীন, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ রৌশনুজ্জমানকে যুগ্ম আহ্বায়ক, নজরুল ইসলামকে সদস্য সচিব করে ৯ জনের একটি আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়। অল্প সময়ের মধ্যে দক্ষিণ জেলায় পুর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

Check Also

চিটাগাং চেম্বারের ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদকালের জন্য এম. এ. লতিফ এমপি সমর্থিত প্যানেলের মাহবুবুল আলম সভাপতি, মোঃ নুরুন নেওয়াজ সেলিম সিনিয়র সহ-সভাপতি ও সৈয়দ জামাল আহমেদ সহ-সভাপতি পদে পুনঃনির্বাচিত

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও …