মানবতার সেভায় এগিয়ে যাচ্ছে বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনীধি :

গত একবছর ধরে মানবতর জীবন যাপন করছে আল নাহাদা কোম্পানির দুই শত আশি জন বাংলা দেশী । তাদের পাশে শুরু থেকেই বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করে আসছে বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা।

গতকাল ১৮ই মে রোজ বৃহস্পতিবার নাজলাস্থ আল নাদাহ কোম্পানীর শ্রমিকদের পবিত্র রমজান উপলক্ষ্যে
বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা ৪৪০ কেজি চাউল, ৫০ কেজি মুসুরী ডাল, ৫০ কেজি পিয়াজ, ১০ কেজি লবন, ২০ কেজি মুরগী, ৫৪ লিটার সয়াবিন তেল প্রদান করেন।

বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দার আহবায়ক ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর নেতৃত্বে অনুদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কনস্যুলেটের কাউন্সিলর শ্রম আলতাফ হোসেন, সোনালী ব্যাংক প্রতিনিধি মনজুরুল আলম, বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ও বৃহওর চট্টগ্রাম সমিতির উপদেষ্টা এবং বাংলাদেশ ইন্টান্যাশনাল স্কুল (বাংলা) এর চেয়ারম্যান মার্শাল কবির পান্নু ,ইফতার মাহফিল আয়োজক কমিটির সদস্য সচিব মইন চৌধুরী, বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব আজিজুল হক, বৃহত্তর চট্টগ্রাম সমিতির ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উপ-কমিটির সদস্য সচিব মোহাম্মদ ইলিয়াস সহ আরো অনেকে।

দীর্ঘদিন থেকে যারা চাকরী বিহীন অবস্থায় মানবেতর জীবন যাপন করছেন তাদের সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিতে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের মান্যবর কনসাল জেনারেল এফ এম বোরহানউদ্দিন এর আহ্বানে সাড়া দিয়ে অসহায় শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য সকল ব্যাবসায়ী সহ সকল কমিউনিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান বৃহত্তর চট্টগ্রাম সমিতির জেদ্দার আহবায়ক ইঞ্জিনিয়ার লিয়াকত আলী।এতে আরো উল্লেক্ষ্য যে শুরুথেকেই এই লোকদের জন্য ইলেকট্রিসিটি এবং পানির ব্যাবস্থা করে আসছে বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা ।

x

Check Also

চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত,ইপিবি মহা-পরিচালক

প্রধান প্রতিবেদক:চিটাগংডেইলি ডটকম, চট্টগ্রামের নারী উদ্যোক্তারা অনেক বেশী সংগঠিত। সহযোগিতা পেলে তারা রপ্তানিখাতে অবদান রাখতে ...