ফ্লাইট লাইট বন্ধ ও সাবেক রেফারীর মাথা ফাটলো………!(১৫’র কাছে১৪’র হার)

দিনের ২য় ম্যাচে টুর্নামেন্টর অপর শক্তিশালী টিম ১৪নং ওয়ার্ড ৫-০গোলে ১৫নং বাগমনিরামের ওয়ার্ডের কাছে হেরে মেয়র কাপ থেকে বিদায় ঘন্টা বাজিয়ে লালখান বাজারের বাসায় ফিরতে হয়েছে এফ আই মানিকের টিম কে।আর খেলার প্রায় অন্তিম মূহত্বেই ঘটে বেশ কয়েকটি অঘটন। শেষ দুই মিনিটেই হঠাৎ ফ্লাইট লাইটের আলো বন্ধ হয়ে গেলে ভি.আই.পি গ্যালিরির ডান দিকে থেকে পাথর এসে সাবেক রেফারী বিমল করের মাথা পেটে রক্ত ঝড়ে।বাকি সময় আর খেলা না খেলেই মাঠ থেকে উঠে যান১৪নংওয়ার্ড লালখান বাজারের খেলোয়াড়রা।এই খেলাতে জয় দলের জিতু ২গোল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।
রাতের শেষ ম্যাচটি আলো স্বল্পতায় এই রিপোর্ট লিখা পর্যন্ত শুরু হতে দেখতে পাওয়া যায় নি।ম্যাচটিতে অংশ নিবেন২৫নং ওয়ার্ড বনাম২৮নং ওয়ার্ড। বৃহস্পতিবার দিন টি ছিল ২য় রাউন্ডে পর্বের শেষ দিন।
শেষের ম্যাচ গুলোতে এতো গুলো ছড়াছড়ি দেখে আগত ফুটবল প্রেমী দর্শকরা প্রায় বল ছিলেন-টিমের ভালো মানের খেলোয়াড় সংকট এবং ঢাকায় ফেড়ারেশন কাপের জন্যই প্রতিটি ওয়ার্ডের বাছাইকৃতরা ঐ ফেড়ারেশন কাপের বড় টিমের সাথে চুক্তিতে থাকায় খেলতে পারছেন না।ফলে শেষ দিকে এসে ভালো টিম গুলো ফিনিসিং’র অভাবে হয় ট্রাইবেকারে নয় ২/১ব্যবধানে হেরে বিদায় নিচ্ছেন।

Check Also

কমিউনিটি পুলিশ সপ্তাহ’র সমাপনী অনুষ্ঠান-আলোচনা সভা-পুরস্কার বিতরণী ও মাদক ব্যবসায়ীদের পুনর্বাসন

চট্টগ্রাম সংবাদ দাতাঃ২৩/০৫/১৭ সিএমপি ও মহানগর কমিউনিটি-পুলিশিং কমিটি কর্তৃক সপ্তাহব্যাপী পালিত “কমিউনিটি পুলিশ সপ্তাহ-২০১৭” এর …