গাজীপুরে ২ অপহৃত উদ্ধার, অস্ত্রসহ আটক ৫

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুর চৌরাস্তা থেকে অপহৃত দুই ভিকটিমকে উদ্ধার এবং গুলি পিস্তলসহ পাঁচ অপহরণকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব।

১৯ মে শুক্রবার বিকেলে র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ রাব্বি হাসান নিলয় (২২), মোঃ রাকিব (২০), মোঃ শাকিল মোল¬া (২১), মোঃ সোহেল রানা (২০) এবং মোঃ সোহাগ (২৩)।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার সন্ধ্য্যা ৭ টার দিকে জয়দেবপুর চৌরাস্তা থেকে নাটোরের মোঃ মিরাজুল ইসলাম (২৫) এবং রাজশাহীর মোঃ রাকিবুল ইসলাম (১৯) কে অস্ত্রের মুখে অপহরণ করে গাজীপুরের টেকনগপাড়া এলাকার জনৈক হারুনুর রশিদের নির্মাণাধীন বাড়ির ২য় তলায় বন্দি রেখে অপহৃত ব্যক্তিদের মোবাইল দ্বারা তাদের পরিবারের সদস্যদের নিকট মুক্তিপণ দাবি করতে থাকে। এক পর্য়ায়ে ভোর সাড়ে ৪ টার দিকে অপহৃত মিরাজ কৌশলে ওই বাড়ির পাশে থাকা বালুর স্তুপে ২য় তলা থেকে লাফ দিয়ে পড়ে পালিয়ে যায়। পরে তিনি র‌্যাবের পোষ্টার হতে র‌্যাবের গাজীপুর ক্যাম্পের মোবাইল নাম্বার সংগ্রহ করে ক্যাম্প কমান্ডারকে বিষয়টি অবহিত করে।
খবর পেয়ে তাৎক্ষণিক র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালিয়ে অপর অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং ওই ৫ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত রাব্বি হাসান নিলয়ের দেহ তল¬াশি করে ২ রাউন্ড গুলিসহ ১টি বিদেশী পিস্তল এবং অন্যান্য আসামিদের নিকট হতে ৩টি চাকু, ৬টি মোবাইল (২টি ভিকটিমের), ১টি ক্রেডিট কার্ড (ভিকটিমের) উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, অপহরণকারী চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের অপহরণ/ছিনতাই কার্যকলাপের সাথে সরাসরিভাবে সম্পৃক্ত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানিয়েছে।

x

Check Also

রোহিঙ্গা ক্যাম্পের জন্য সার্বিক সহযোগিতা দিবে ইউএনএইচসিআর

  ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০১৭ (বাসস) : রোহিঙ্গা ক্যাম্পের জন্য অবকাঠামোসহ সার্বিক সহযোগিতা দিবে জাতিসংঘের ...