কেমন পাত্রী চাইছেন ‘বাহুবলি’ প্রভাস?

‘বাহুবলি’র প্রভাস-ই এখন ভারতে সবচেয়ে আলোচিত ব্যাচেলার। বেশিরভাগ মেয়েদের স্বপ্নের নায়ক তিনি।  শোনা গেছে ‘বাহুবলি-২’ মুক্তির পর নাকি ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস।

তবে এ বিষয়ে একেবারেই নির্বিকার তিনি। ‘বাহুবলি’র জন্য নাকি বিয়ের প্রস্তাব খারিজ করে দিয়েছিলেন প্রভাস। কিন্তু ‘বাহুবলি’র পরও তার বিয়ের কোনও খবর নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাসের কাছে এক সাংবাদিক তার বিয়ের ব্যাপারে জানতে চান। প্রশ্ন করা হয়, আপনার মা তো বোধহয় আপনার জন্য মেয়ে খুঁজছেন? বিয়েটা হচ্ছে কবে?

উত্তরে শুধুই হেসেছিলেন প্রভাস। কোনও জবাব মেলেনি।

তবে শুধু প্রভাসের মা–ই নন, তার জন্য মেয়ে খুঁজছেন বন্ধু রানা দগ্গুবাতিও। ২০১৬ সালে প্রভাসের জন্য মজা করে ট্যুইটারে পাত্রী চাই-এর বিজ্ঞাপন দিয়েছিলেন রানা। আর সেই বিজ্ঞাপন প্রভাসের বিয়ের আলোচনার মধ্যে ফের নতুন করে ভাইরাল হয়েছে।

রানা দগ্গুবাতির দেয়া প্রভাসের জন্য পাত্রী চাইয়ের বিজ্ঞাপনটি দেখে আপনি না হেসে পারবেন না। রানার বিজ্ঞাপন অনুযায়ী, ৩৬ বছরের ৬’২ ফুট লম্বা যুদ্ধবীর বাহুবলির জন্য যোগ্য পাত্রী হিসেবে- পাত্রীকে দেখতে শুনতে ভালো হতে হবে; প্রাথমিকভাবে যুদ্ধে পটু হতে হবে, যুদ্ধের সমস্ত মারপ্যাঁচ জানতে হবে; জঙ্গল, পাহাড়, তুষারঝড় সবকিছুর মোকাবিলা করতে জানতে হবে; গৃহ কর্মে নিপুণ হতে হবে; নিজে নিজেই কনে সাজতে জানতে হবে; বর্তমানে রাজবন্দি শাশুড়ি মা দেবসেনার প্রতি শ্রদ্ধাশীল হতে হবে।

বোঝাই যাচ্ছে বিজ্ঞাপনটি মহেন্দ্র বাহুবলির জন্য মজা করে দেয়া। সিনেমায় মহেন্দ্র বাহুবলির প্রেমিকা তমান্না ভাটিয়া অবশ্য এ মজার বিজ্ঞাপন নিয়ে কোনও মন্তব্য করেননি।

x

Check Also

জার্মানির উপর মধুর প্রতিশোধ নিয়ে সেমিফাইনালে ব্রাজিল

কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে আজ মুখোমুখি হয় ব্রাজিল-জার্মানি। অনুর্ধ-১৭ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচটি শুরু হয় ...