কালীগঞ্জে বৈশাখী তেল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩০

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহ কালীগঞ্জে বৈশাখী তেল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ৩০ জন। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন-প্রীতিদাস (১০), আ. রাজ্জাক (৩০), রোজিনা (২৭), স্বপ্না (২৮), সবুজ (১৯), মোযা (২০), হাবিবুর (১০), জালাল উদ্দিন (৫০), তোফাজ্জেল (৫০), মনোয়ার হোসেন (৪৫), আনোয়ার (৩৫), পংকজ দাস (৪৭), আজাদ (৩৫), শংকর (৩৫), রিতা (৪৫), শিলা (২৪), মেহেরবানু (৪৫), ময়না (৫০), শাহিদা (৩৫), চন্দনা (১০), মুন্নী (৪০), জোছনা (২৯), আমেনাসহ (৩৫) মোট ৩০ জন।

যশোর থেকে ছেড়ে আসা কালীগঞ্জ গামী শাপলা পরিবহনের (সোনালী লিখন) একটি বাস দ্রুত গতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সাইকেল আরোহীকে চাপা দিয়ে রাস্তার পাশের একটি কড়াইগাছে ধাক্কা মারে। এতে শিশু-নারী ও পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। স্থানীয় জনতা ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সোনালী লিখন বাসটির মালিক সাবেক এমপি আবদুল মান্নানের।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রফুল্ল কুমার মজুমদার জানান, হাসপাতালে প্রায় ৩০ জনকে আনা হয়। এর মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

x

Check Also

বাংলাদেশ হজ্বে বায়তুল্লাহর হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তাগণ হজ্ব নবী (সা.)-এর উম্মতের জন্য এক দুর্লভ প্রাপ্তি

বাংলাদেশ হজ্বে বায়তুল্লাহ- এর হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রফেসর ড. আ. ক.ম. ...