এস.এস.সি.৯৩’ও প্রাক্তন ছাত্রী রূপার ব্যাতিক্রম উদ্যোগ শিক্ষা বৃত্তি পেলেন ১১জন শিক্ষার্থী

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড (তালতলাস্থ) সকাল ৯ টায় দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যায়ল
এস.এস.সি ব্যাচ-৯৩’এর উদ্যোগে এবং প্রাক্ত্ণ ছাত্রী বাঈজুন নাহার রূপা’র সার্বিক সহায়তায় ১১জন অসহায় এবং দুস্থ শিক্ষার্থী কে শিক্ষা বৃত্তি ও অনুদান প্রদান অনুষ্ঠান মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন মিলনায়তনে প্রাক্তন ছাত্র মিজানুর রহমান মিজানের পরিচালনায়ে সম্পন্নয় হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ইসমাইলের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মোঃ সেলিম আফজল । এসময় আরো বক্তব্য রাখেন[বন্দরটিলা সৈয়দিয়া মাদ্রাসার সভাপতি ও দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যায়ল সাবেক সদস্য মোঃ এম.এ.তাহের,¯ু‹লের সহকারী সিনিয়র শিক্ষক মোঃ ইয়াকুব আলী,ফজল করিম,গোলাম মহিউদ্দিন,রিদুয়ানুল বারী,মাওঃ মোক্তার আহম্মদ,প্রাক্তন ছাত্র ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা।

সভাতে এই ব্যাতিক্রম উদ্যোগ কে স্বাগত জানিয়ে এস.এস.সি ব্যাচ-৯৩’এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে-বাঈজুন নাহার রূপা,নুর নাহার লাকী,বেগম রোকেয়া বেবী ,আশ্রফ উদ্দিন,নুর মোহাম্মদ,আব্দুল মান্নান প্রমুখ ।
অনুষ্ঠানে ১১জন শিক্ষার্থী কে শিক্ষা বৃত্তি প্রদান কালে অতিথিরা বলেন, যেকোন ভালো কাজ বা উদ্যোগ কে সর্বদা ¯া^গত জানালে ভবিষ্যতে সম্ভবনাময় সৃষ্টি হবেই।আর শিক্ষায় সহায়তা এগিয়ে আসলে জাতির উন্নয়ন ঘটবে ।

তাই রূপার মতো সকল সামর্থ্যবানরা সৎ উদ্যোগ নিয়ে দেশ-জাতি ও সমাজের উন্নতিতে আত্ম বিনিয়োগ করলে আলোকিত হবে আমাদেও প্রজন্ম ।আর অভিভাবকের উচিত হবে শিক্ষক-শিক্ষীকাদের সাথে সমন্বয় করে ছাত্র-ছাত্রীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সজাক থাকা।

পরিশেষে উপস্থিত অতিথিবৃন্দের মাধ্যমে ১১জন শিক্ষার্থী কে শিক্ষা বৃত্তির অনুদান দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যায়ল ম্যানেজিং কমিটির হাতে তুলেদেন এস.এস.সি ব্যাচ-৯৩’এর শিক্ষার্থীদের পক্ষে বাঈজুন নাহার রূপা।

x

Check Also

বরকল ফয়জিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা শাহ আবদুস ছাত্তার গুরুতর অসুস্থ

চন্দনাইশের বরকল ফয়জিয়া মাদ্রাসার মোহতামিম ও হযরত নানুপুরী শাহ (র.) এর সুযোগ্য খলিফা বিশিষ্ট আলেমেদ্বীন ...