অনুমতি দেয়নি প্রশাসন ,বিএনপির কর্মী সমাবেশ স্থগিত

বান্দরবান প্রতিনিধি :
প্রশাসনের অনুমতি না পাওয়ায় বান্দরবানে বিএনপির কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা।
বৃহস্পতিবার সকালে বিএনপির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং, বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক ওসমান গণি, সহসভাপতি আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা যুব দলের আহ্বায়ক আবু বকর, যুগ্ম আহ্বায়ক শিমুল দাশ, শ্রমিক দলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা।
এসময় সাধারণ সম্পাদক জাবেদ রেজা আরো বলেন, গত ১৪ মে কর্মী সমাবেশের অনুমতির জন্য প্রশাসনের কাছে আবেদন জানানো হয়, কিন্তু এখনও পর্যন্ত প্রশাসন সমাবেশ করার অনুমতি দেয়নি। অনুমতি না পাওয়ায় কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে আসন্ন রমজানের পরে এই কর্মীসমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতীতে যে বিএনপি কমিটি ছিল তার চেয়ে দক্ষ সংগঠক বিএনপির বর্তমান কমিটিতে আছে, আর কর্মী সমাবেশে বিপুল সংখ্যক কর্মীর উপস্থিতি সেটাই প্রমান দিবে।
প্রসঙ্গত, আগামী ১৯ মে শুক্রবার শহরের মেঘলাস্থ নাইট হ্যাভেন হোটেলে বিএনপির কর্মী সমাবেশ কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর উপস্থিত থাকার কথা ছিল, আর এই কর্মী সমাবেশকে ঘিরে ব্যাপক আয়োজনের ব্যবস্থা করেছিল জেলা বিএনপি।

Check Also

বোমা হামলায় ঘটনায় ব্রিটেনের প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার স্থগিত

ম্যানচেস্টারে পপ তারকা আরিয়ানা গ্রান্দের কনসার্টে আত্মঘাতী বিস্ফোরণে প্রাণ হারাল ২০ জন, আহতের সংখ্যা ৫০-এরও …