মেয়র কাপ ফুটবল-২য় রাউন্ড তুমুল লড়াই করে শেষ মিনিটের গোলে বিদায় গোসাইলডাঙ্গা


ক্রীড়া প্রতিবেদন:১৭মে
সিজেকেএস মেয়র গোল্ডকাপ ফুটবলে বুধবারে শেষ ম্যাচ টি সন্ধ্যায় উপভোগ্য ছিল আক্রমনের টাসা-টাসা। এই ম্যাচে নিশ্চিত জয় হাত ছাড়া করে শেষ মূহত্বের গোলে হেরে বিদায় নেন কাউন্সিলর হাবিবের ৩৬নং গোসাইলডাঙ্গা কে। ম্যাচের অন্তিম সময়ে গোলটি করে সাবেক জাতীয় তারাকা খেলোয়াড় কাউন্সিলর নিছারের ১০নংদক্ষিণ কাট্রলীর বদলী কৌশলী স্টাইগার সুরুজ।
এই গোল দিয়ে তিনি জয়ের নায়ক খ্যাতাব পেয়ে খেলার শ্রেষ্ট নির্বিাচিত হন ,তার হাতে ক্রেস্ট ও প্রাইজ মানি তুলে দেন চসিকের প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা মোঃ সাইফুদ্দিন।এর আগে উভয় দল ১-১গোলে প্রায় ড্র করে ট্রাইবেকারের জন্য প্রস্ততি নিচ্ছেন। ঠিক সেই সময়ে রাইট উইং দিয়ে বল নিয়ে ডিবক্সে একক প্রচেষ্টায় সুরুজ কিপার কে পরাভুত করে দলে জয় নিশ্চিত করেন।
দিনের ১ম ম্যাচে ট্রাইবেকারে টুর্নামেন্টর অপর শক্তিশালী টিম২১নং জামালখান ওয়ার্ড৫-৩গোলে ১নং পাহাড়তলী ওয়ার্ডের কাছে হেরে মেয়র কাপ থেকে কাউন্সিলর শৈবাল দাশ সুমনের টিম কে। বিদায় ঘন্টা বাজিয়ে প্রি কোয়াটারের খেলার যোগ্যতা অর্জন করে পাহাড়ের টিম।
আগের ম্যাচটিতে নিশ্চিত৪/৫টি সহজ গোলের সুযোগ নষ্ট করে আব্বাসের ৩৬নং গোসাইলডাঙ্গা টিম। যাহা দেখে হাজার খানেক দর্শকরা সত্যিই ভাগ্যকে দোষ দিলে বন্দরের টিমটি জিত্তে না পারাকে।আর ৩৬নং গোসাইলডাঙ্গার সমর্থকরা বলছিলেনযে, আমরা নানা শ্বশুরের টিমের কাছেই হেরেছি…..!

x

Check Also

প্রতিটি সেহরি-রাত, প্রতিটি ইফতার-সন্ধ্যা আমাদের জন্য যেন ঈদের খুশী বয়ে আনে !

রাত তিনটা। চার শতাধিক মানুষ লাইনে বসা। সবার হাতে পৌঁছে যাচ্ছে সাদা ভাত ও ঘন ...